ঘুরে দাঁড়ানোর প্রত্যয়ে প্রস্তুতি শুরু শান্ত-মুশফিকদের

  • স্পোর্টস রিপোর্টার, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সবচেয়ে বেশি মনোযোগটা ছিল ব্যাটারদের ওপর

সবচেয়ে বেশি মনোযোগটা ছিল ব্যাটারদের ওপর

দক্ষিণ আফ্রিকা সিরিজ শুরুর আগে বাংলাদেশ দলের কণ্ঠে ছিল জেতার প্রত্যয়। তবে তা সিরিজের প্রথম টেস্টের পরই শেষ হয়ে গেছে, বাংলাদেশ প্রোটিয়াদের কাছে হেরেছে ৭ উইকেটে। সে ম্যাচের গ্লানি ভুলে এখন দল তাকাচ্ছে দ্বিতীয় ম্যাচে।

ম্যাচটা হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে। তার জন্য গতকালই চট্টগ্রামে পা রেখেছে দুই দল। এরপর আজ দলদুটো এসেছে অনুশীলনে।

বিজ্ঞাপন

বাংলাদেশ আজ অনুশীলনে নেমেছে দুপুর বেলায়। সাগরিকায় কড়া রোদের মধ্যেই দলের অনুশীলন পর্ব চলেছে পুরোদমে।

সবচেয়ে বেশি মনোযোগটা ছিল ব্যাটারদের ওপর। কারণ ব্যাটারদের ব্যাটে প্রথম ম্যাচে রান পায়নি দলের শীর্ষ ব্যাটাররা। বিশেষ করে টপ অর্ডার ছিল ব্যর্থ।

মূলত সে কারণেই দলের দ্বিতীয় টেস্টের আগে কোচেদের বাড়তি মনোযোগ পেয়েছেন ক্রিকেটাররা। বিশেষ করে নজরে ছিলেন নাজমুল হোসেন শান্ত, তিনি মনোযোগী ছাত্রের মতো শুনেছেন ব্যাটিং কোচ ডেভিড হেম্পের কথা। এছাড়াও মুশফিকুর রহিম, লিটন দাসরাও ব্যাটিং নিয়ে কাজ করেছেন বেশ।

সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্টে আগামী মঙ্গলবার লড়বে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা।

বাংলাদেশের দ্বিতীয় টেস্টের দল : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সাদমান ইসলাম, মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, মুমিনুল হক, মুশফিকুর রহিম, লিটন দাস, জাকের আলি অনিক, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, হাসান মাহমুদ, নাহিদ রানা, হাসান মুরাদ ও সৈয়দ খালেদ আহমেদ।