মৌসুম শুরুর ম্যাচে হারল বসুন্ধরা কিংস

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

এএফসির নতুন টুর্নামেন্ট এএফসি চ্যালেঞ্জ লিগে বসুন্ধরা কিংস তাদের অভিযান শুরু করল হার দিয়ে। লেবাননের নেজমেহ এসসি’র কাছে ১-০ গোলে পরাজিত হয়েছে কোচ ভ্যালেরি তিতের দল। তাতে দলের নকআউটের সম্ভাবনা অনেকটাই কঠিন হয়ে পড়ল।

শনিবার ভুটানের থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়। এই ম্যাচে নেজমেহ এফসি শুরু থেকেই আধিপত্য বিস্তার করেছে। তবে বসুন্ধরাও সুযোগ কম পায়নি। 

বিজ্ঞাপন

খেলার ৪২তম মিনিটে কিংস ধারার বিপরীতে এগিয়ে যেতে পারত, কিন্তু ফয়সাল আহমেদ ফাহিম খোলা কাছের পোস্ট বাদ দিয়ে দূরের পোস্টে বল পাঠান, যা কাসেম এল জেইন গোললাইন থেকে আটকে দেন।

বিরতির পর, কিংস প্রথম ত্রাস ছড়ায়। জনাথন ফার্নান্দেসের একটি শট গোলরক্ষক আলী সাবেহকে দারুণভাবে ঠেকাতে হয়। তবে ৪৯তম মিনিটে বসুন্ধরা পিছিয়ে পড়ে। হাসান কোরানির একটি বাঁকানো ফ্রি-কিক হেড করে ক্লিয়ার করতে গিয়ে সাদ উদ্দিন নিজের জালে পাঠান, যার ফলে তারা পিছিয়ে পড়ে। সেই গোল আর শোধ করতে পারেনি বসুন্ধরা। ম্যাচটা হেরেছে ১-০ গোলে।

এর আগে দিনের প্রথম ম্যাচে ভারতের ইস্ট বেঙ্গল এবং ভুটানের পারো এফসি ২-২ গোলে ড্র করেছে। কেবলমাত্র গ্রুপ চ্যাম্পিয়নরাই এশিয়ার তৃতীয় স্তরের এই ক্লাব প্রতিযোগিতার নকআউট পর্বে যেতে পারবে।

কিংস আগামী বৃহস্পতিবার ইস্ট বেঙ্গলের বিপক্ষে খেলবে। ভেন্যু এই চাংলিমিথাং স্টেডিয়ামই।