সেমির সুবাস পাচ্ছে মেসির দল

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

আর একটা জয় পেলেই দলটা চলে যাবে শেষ চারে

আর একটা জয় পেলেই দলটা চলে যাবে শেষ চারে

লুইস সুয়ারেজ আর জর্দি আলবার গোলে ইন্টার মায়ামি এমএলএস কাপের প্লে অফে নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছে। তাতে দলটা সেমিফাইনালের খুব কাছে চলে গেছে। আর একটা জয় পেলেই দলটা চলে যাবে শেষ চারে।

মেজর লিগ সকারের নিয়মিত মৌসুমের শীর্ষে থাকা দল হিসেবে মায়ামি এসেছে প্লে অফে। এখানে সব মিলিয়ে খেলছে ১৮টি দল। দুই কনফারেন্সের ৮ ও ৯ নম্বর দল ওয়াইল্ড কার্ড ম্যাচ খেলে এসেছে প্লে অফে। অবস্থানের ভিত্তিতে দলগুলো মুখোমুখি হয়েছে শেষ আটের বেস্ট অফ থ্রি সিরিজে। এই সিরিজ থেকে দুটো জয় পেলেই শেষ চারে চলে যাবে দলগুলো।

বিজ্ঞাপন

আজ লিওনেল মেসির দল জয় পেয়েছে ওই তিন ম্যাচের প্রথমটাতে। যার ফলে শেষ চার থেকে এক জয়ের দূরত্বে চলে গেছেন মেসিরা। আগামী ২ নভেম্বর আটলান্টার বিপক্ষে দ্বিতীয় ম্যাচে জিততে পারলেই সেমিফাইনাল নিশ্চিত হয়ে যাবে তাদের।

আজ মায়ামি নিজেদের মাঠ চেজ স্টেডিয়ামে ম্যাচটা শুরু করে লুইস সুয়ারেজের গোলে। ২ মিনিটে দিয়েগো গোমেজের পাস থেকে গোলটা করেন তিনি। মেসির একাধিক শট আটলান্টা গোলরক্ষক থামিয়ে দেন এরপর। মেসির একটা শট তারপর ক্রসবারেও লেগেছে। যার ফলে গোলের দেখা পাননি তিনি।

৩৯ মিনিটে পেদ্রো আমাদোরের পাস থেকে জর্জিয়ান উইঙ্গার সাবা লবজানিৎশের গোলে সমতা ফেরায় আটলান্টা। বিরতির আগে একাধিক সুযোগ পেয়েও অবশ্য দলটা এগিয়ে যেতে পারেনি।

৬০ মিনিটে ছোট কর্নার থেকে বল নিয়ে মেসি বাড়ান আলবাকে। ২৫ গজ দূরে থাকা স্প্যানিশ এই উইংব্যাক আগুনে এক শটে গোল করেন। তার ফলে মায়ামির জয় নিশ্চিত হয়ে যায়।