তারপরও সাকিবদের পাশে আছেন পাপন

  • স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিশ্বকাপে টানা পাঁচ হারে একেবারে খাপছাড়া অবস্থা বাংলাদেশ দলের। শুরুর দিকে বড় দলগুলোর বিপক্ষে হারলেও এবার আইসিসির সহযোগী দেশ নেদারল্যান্ডসের বিপক্ষে হেরেছে সাকিব আল হাসানের দল। যার কারণে রীতিমত সমালোচনায় বিদ্ধ বাংলাদেশ দল। সাবেক ক্রিকেটার কিংবা সামাজিক যোগযোগ মাধ্যম, সব জায়গায় বর্তমান বাংলাদেশ দল নিয়ে সমালোচনায় মেতেছে প্রায় সবাই। তবে দলের এমন দুঃসময়ে  ক্রিকেটারদের পাশে থাকার কথা জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। 

তিনি বলেছেন, “যেটা হয়ে গেছে আমাদের কিছুই করার নেই আমাদের সামনে তিনটি ম্যাচ আছে। এই তিন ম্যাচে আমরা কীভাবে ভালো খেলতে পারি এটা ছাড়া করার কিছু নেই। এটা করতে হলে দুটো জিনিস করতে হবে। ওদের মধ্যে সাহস যোগাতে হবে, বিশ্বাস যোগাতে হবে। যেন ওরা পারে। এই বিশ্বাস আর সাহস যদি ওদের নিজেদের মধ্যে না আসে, তাহলে ওরা সবসময় কনফিউজ থাকবে। শট সিলেকশানে ভুল করবে। মারতে গেলে এমন হতেই পারে। এটাই করার চেষ্টা করেছি।”

বিজ্ঞাপন

পাপন আরও বলেন, “ওরা সকলে মিলে বলল যে, তারা সবাই ইউনাইটেড। তাদের মধ্যে কোনো সমস্যা নেই। ওরা জিততে পারছে না, এটা চিন্তা করে ওদের আরও বেশি খারাপ লাগছে। কারণ ওরাই তো সুপারস্টার আমাদের। ছিল সবসময়। এটা তো একদিন দুইদিনের না। বছরের ওর বছর। এরা রান পাচ্ছে না, এটাই এরা মেনে নিতে পারছে না। এটাই বললাম ওদের, যে মানুষ এখন খারাপ বলবে, অবশ্যই বলবে। না বলার কোনো কারণ নেই। মানুষ ক্রিকেটকে ভালোবাসে বলেই তো এই ধরনের খেলা খেললে বা হারলে কথা বলবে।”

বিশ্বকাপে বাংলাদেশ দলের সাম্প্রতিক পারফর্ম্যান্স নিয়ে এই কদিন গণমাধ্যমের সামনে কোনো কথাই বলেননি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। গতকাল ডাচদের বিপক্ষে লজ্জাজনক হারের পর এবারই মুখ খুললেন তিনি। বিশ্বকাপে বাংলাদেশের পরবর্তী ম্যাচ ৩১ অক্টোবর, পাকিস্তানের বিপক্ষে।