উড়ন্ত ভারতের সামনে বিধ্বস্ত বিশ্ব চ্যাম্পিয়ন

  • স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড। তবে এবারের আসরের তাদের পারফর্মে এটি অনেকটাই যেন ভুলতে বসেছেন সবাই। এমন ইংল্যান্ড যেন অনেকটাই অচেনা। পাঁচ ম্যাচে কেবল জয় পেয়েছে একটিতে। সেমির আশা বাঁচিয়ে রাখতে এই অবস্থান থেকে জিততে হবে সবকটি ম্যাচ। তবে নিজেদের ষষ্ঠ ম্যাচে এবারের প্রতিপক্ষ আসরের অন্যতম শক্তিশালী, স্বাগতিক দল ভারত। কাগজে-কলমে সেমির আশা এখনও থাকলেও, সেই আশা দেখছেন না ইংলিশদের প্রধান কোচ ম্যাথু মট। সামনের প্রতিপক্ষ কঠিন দেখেই কি এমন মন্তব্য? তবে কি আগেই হেরে গেলেন বাটলাররা?

অন্যদিকে ফর্মের তুঙ্গে আছে স্বাগতিক ভারত। নিজেদের পাঁচ ম্যাচের জিতেছে সবগুলোতেই। ব্যাটার, বোলার মিলিয়ে দলীয় ভাবে রোহিত-কোহলিরা আছেন দারুণ ছন্দে। কেবল ২ পয়েন্ট নিয়ে তালিকা একদম তলানিতে আছে ইংল্যান্ড, সঙ্গে দলের নড়বড়ে অবস্থা। তবে তাতেই নিশ্চিন্তে থাকছেন না ভারত।

বিজ্ঞাপন

শক্তি-সামর্থ্যের বিচারে ইংলিশদের বিপক্ষে সতর্ক থাকছে রোহিতের দল। এমনকি তাদের উইকেটরক্ষক ব্যাটার লোকেশ রাহুলও বলেছেন এমনটিই। ইংল্যান্ড বরাবরই শক্তিশালী দল। আগে কী হয়েছে সেদিকে মনোযোগ না দিয়ে নিজেদের সর্বোচ্চ দিয়েই ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামার কথা জানান রাহুল।

লক্ষ্ণৌতে এই দল দুটি আজ মুখোমুখি হচ্ছে নিজেদের ষষ্ঠ ম্যাচে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টা ৩০ মিনিটে।