পাওয়ার প্লেতে ‘পাওয়ার’ দেখাল অজিরা

  • স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আগের ম্যাচে ডাচদের গুঁড়িয়ে আভাসটা দিয়ে রেখেছিল অস্ট্রেলিয়া। সেই ফর্মটা নিউজিল্যান্ডের বিপক্ষেও টেনে এনেছে অজিরা। সেমিফাইনালের দৌড়ে এগিয়ে যাওয়ার ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে টসে হেরে ব্যাট করতে নেমে পাওয়ার প্লেতে রীতিমতো ঝড় তুলেছে অজিরা।

কিউই পেসারদের এদিন পাত্তাই দেয়নি অজিদের দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও ট্র্যাভিস হেড। দু’জনের আগ্রাসী ব্যাটিংয়ে পাওয়ার প্লেতে কোনো উইকেট না হারিয়েই স্কোরবোর্ডে ১১৮ রান জমা করেছে অজিরা। দু’জনেই তুলে নিয়েছেন হাফসেঞ্চুরি।

বিজ্ঞাপন

এর আগে, সেমির রেসে এগিয়ে যাওয়ার ম্যাচে নিউজিল্যান্ডের একাদশ থেকে বাদ পড়েছেন মার্ক চ্যাপম্যান। তার জায়গায় দলে ফেরানো হয়েছে জেমস নিশামকে। অন্যদিকে অজিরা ক্যামেরুন গ্রিনের জায়গায় একাদশে সুযোগ করে দিয়েছেন ট্র্যাভিস হেডকে।

অস্ট্রেলিয়া একাদশ: ট্র্যাভিস হেড, ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, মারনাস লাবুশেন, জশ ইঙ্গলিস (উইকেটরক্ষক), গ্লেন ম্যাক্সওয়েল, প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজলউড।

নিউজিল্যান্ড একাদশ: ডেভন কনওয়ে, উইল ইয়াং, রাচিন রবীন্দ্র, ড্যারিল মিচেল, টম ল্যাথাম (অধিনায়ক ও উইকিরক্ষক), গ্লেন ফিলিপস, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, লকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট।