বিশ্বকাপের মাঝপথে হঠাৎ মিরপুরে সাকিব

  • স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ফের নতুন বিতর্কের জন্ম দিলেন সাকিব আল হাসান। বিশ্বকাপের মাঝপথে দেশে ফিরে এসেছেন তিনি। বাংলাদেশ দলের অধিনায়ক আজ বুধবার সকালে ঢাকায় এসে দুপুরে এসেছেন মিরপুরে। মিরপুর শেরে-বাংলা স্টেডিয়ামেও দেখা গেল তাকে।

শেরে-বাংলা স্টেডিয়ামের ইনডোরে জাতীয় দলের সাবেক সহকারী কোচ মোহাম্মদ সালাউদ্দিনের সঙ্গে অনুশীলন করছেন সাকিব। কেন ফিরেছেন এ নিয়ে বিসিবি এখনো অফিশিয়ালি কিছু জানায়নি। তবে একটি সূত্র বলছে ২৭ অক্টোবর ভারতে ফিরে যাবেন তিনি।

বিজ্ঞাপন

তবে বার্তা২৪-কে বিসিবির অপারেশনস কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, ব্যাটিং নিয়ে কিছু সমস্যার সমাধানের জন্য ঢাকায় এসেছেন সাকিব। তার কোচ মোহাম্মদ সালাউদ্দিন ও নাজমুল আবেদিন ফাহিমের সঙ্গে পরামর্শ নিয়েছেন। ঢাকায় আসার আগে কোচ হাথুরুসিংহের কাছে অনুমতি নিয়েছেন। কলকাতায় বাংলাদেশের পরবর্তী ম্যাচ ২৮ অক্টোবর নেদারল্যান্ডসের বিপক্ষে। তার আগে দুই দিন অনুশীলন নেই দলের। এই সুযোগেই ঢাকায় এসেছেন সাকিব।  

বাংলাদেশ দলের বাকি সদস্যরা মুম্বাই থেকে আজ (বুধবার) দুপুর ২টার ফ্লাইটে চড়ে বিকেলের দিকে কলকাতায় পৌঁছান। 

বিশ্বকাপে মোটেও সুবিধাজনক অবস্থানে নেই বাংলাদেশ। নিজেদের প্রথম ম্যাচে জয় পাওয়ার পর হেরেছে টানা চার ম্যাচে। সর্বশেষ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হেরেছে ১৪৯ রানের বিশাল ব্যবধানে। বোলিংটা ঠিকঠাকের কাতারে থাকলেও ব্যাট হাতে এখনো জ্বলে উঠেননি সাকিব। নিজের শেষ চার ম্যাচে করেছেন কেবল ৫৬ রান। সেই জায়গা নিয়ে কাজ করতেই কী ঢাকায় আসলেন সাকিব? নাকি জন্ম দিবেন আরও এক বিতর্কের।