বিএনপি ফাউল করে লাল কার্ড খেয়ে পালিয়ে গেছে: ওবায়দুল কাদের

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

বিএনপি ফাউল করে লাল কার্ড খেয়ে পালিয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুরে বরিশাল নগরের বঙ্গবন্ধু উদ্যানে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে আওয়ামী লীগের জনসভায় বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, বিএনপি ফাউল করে লাল কার্ড খেয়ে পালিয়ে গেছে। পল্টনে এক দফার খাদে পরে গেছে। এক দফা ভুয়া। ৩২ দল ভুয়া। বিএনপি আগুন সন্ত্রাস ভুয়া। ৭ জানুয়ারি বিপুল ভোটের খেলা হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধুর কন্যা বসে আছেন বিজয়ের লাল সূর্যের পতাকা হাতে। ৭ জানুয়ারি বিজয়ের বন্দরে শেখ হাসিনার নেতৃত্বে পৌঁছাবো ইনশাআল্লাহ। শেরে বাংলার দেশ, অশীনি কুমার এর দেশ, সেরনিয়াবাত এর দেশ, কীর্তনখোলা নদীর তীরে শ্যামল ভূমি বরিশাল। বরিশাল বঙ্গবন্ধুর আন্দোলনের দুর্গম দুর্জয় ঘাঁটি। আজকের বরিশাল দুর্জয়ের ঘাঁটি। আমরা সবাই ঐক্যবদ্ধ। বাংলাদেশে এমন নেতা, যে নেতা নির্বাচনী ইশতেহারে বলে অতীতে যদি ভুল করে থাকি তাহলে সামনে সংশোধন করবো এমন সৎ সাহস কেউ দেখাতে পারেনি শেখ হাসিনা ছাড়া।

ওবায়দুল কাদের বলেন, তিনি আছেন আমাদের ভাল লাগছে। সকল দুঃসময়ে ৭৫ পরবর্তী বঙ্গবন্ধুর রক্ত ভেজা এ মাটিতে শেখ রেহানা ছিলেন তার সহযোদ্ধা। আজ বরিশালের মাটিতে দুই বোন বসে আছেন নির্ভয়ে আল্লাহ ছাড়া কাউকে ভয় পাননা। জনগণ আমাদের শক্তি, কারো ভয়, হুমকি-ধমকিতে শেখ হাসিনা, শেখ রেহানা মাথা নত করে না।