আ. লীগের শেষ নির্বাচনী জনসভা নারায়ণগঞ্জে, থাকবেন শেখ হাসিনা

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের শেষ নির্বাচনী জনসভা আগামী ৪ জানুয়ারি নারায়ণগঞ্জে। জনসভায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বক্তব্য রাখবেন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকালে চাষাড়ায় রাইফেল ক্লাবে সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও নৌকার প্রার্থী একেএম শামীম ওসমান এতথ্য জানান।

বিজ্ঞাপন

শামীম ওসমান বলেন, সারাদেশে নির্বাচনী প্রচারণার শেষ সমাবেশ ঢাকায় না করে নারায়ণগঞ্জে করবেন প্রধানমন্ত্রী। আমাদের যেভাবে তিনি মূল্যায়ন করেছেন, তার জন্য আমরা গর্ববোধ করছি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আমাদের নিশ্চিত করেছেন, আগামী ৪ জানুয়ারি দুপুর আড়াইটায় নারায়ণগঞ্জের এ কে এম শামসুজ্জোহা স্টেডিয়ামে সমাবেশ করবেন শেখ হাসিনা।

তিনি আরও বলেন, এবারের নির্বাচনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ আমরা প্রতিপক্ষের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করার পাশাপাশি অদৃশ্য শক্তির সাথে লড়াই করতে হবে।

নারায়ণগঞ্জে স্মরণকালের বৃহত্তর সমাবেশ করতে চান জানিয়ে শামীম ওসমান বলেন, দলের নেতাকর্মীদের বলবো, সব বাধা উপেক্ষা করে ওই দিন দুপুর ২টার মধ্যে শামসুজ্জোহা স্টেডিয়ামে উপস্থিত হবেন। আমরা বিশ্বাস করি, সেদিন স্মরণকালের বৃহত্তম সমাবেশ হবে। এই স্টেডিয়ামে ঈদের জামাতে এক লাখ ২৫ হাজার লোক নামাজ পড়তে পারেন। সে হিসেবে আড়াই লাখ লোকের জায়গা হবে। পাশাপাশি রাস্তাও আছে। এখানে দলের সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় নেতারা থাকবেন। নির্বাচনী প্রচারণায় ব্যক্তিগত কারণে হয়তো দলের অনেক নেতা মাঠে নেই। জেলা ও মহানগরের সভাপতি, মেয়র সেলিনা হায়াৎ আইভী হয়তো কোনো কারণে প্রচারণায় নামেননি। তবে ৪ জানুয়ারির সমাবেশে আসবেন মেয়র আইভী। আশা করছি, আমরা একসঙ্গে সমাবেশ মঞ্চে থাকবো।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, যুগ্ম সাধারণ সম্পাদক জি. এম. আরমান ও সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল প্রমুখ।