নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের বাধা দিলে প্রয়োজনে দলীয় ব্যবস্থা: নানক

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

স্বতন্ত্র ও বিরোধী প্রার্থীদের বাধা দেওয়ার বিষয়ে দলের প্রার্থীদের সংযত হওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা-১৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও দলের সভাপতিমণ্ডলীর সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

সোমবার (২৫ ডিসেম্বর) ঢাকা- ১৩ আসনের মোহাম্মদপুর এলাকার সূচনা কমিউনিটি সেন্টারের সামনে থেকে নির্বাচনের গণসংযোগে নেমে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

বিজ্ঞাপন

স্বতন্ত্র ও বিরোধী প্রার্থীদের বাধা দিলে প্রয়োজনে দলীয়ভাবে কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারিও দিয়েছেন আওয়ামী লীগের নীতি নির্ধারণী ফোরামের এই নেতা।

তিনি বলেন, বিএনপি অগ্নিসন্ত্রাস করে মানুষের সাংবিধানিক অধিকার নষ্ট করতে পারবেনা।

গণসংযোগে নেমে ভোটারদের সাড়া দেখে নিজের অনুভূতি প্রকাশ করে নানক বলেন, আমি ভোটারদের যে সাড়া পাচ্ছি তাতে আমি আত্মহারা হয়ে গেছে। মানুষের যে আমার প্রতি এত ভালবাসা, এত স্নেহ, মায়া ও মমতা, তা দেখে আমি ব্যাকুল হয়ে গিয়েছি। এ এলাকার মানুষের কাছে গত ৫ বছর পরে ফিরে এসে আমি যেন আমার মাতৃকূলে ফিরে এসেছি।

সোমবার সকালে ২৯ নং ওয়ার্ডের সূচনা কমিউনিটি সেন্টার সামনে থেকে জাহাঙ্গীর কবির নানক গণসংযোগ শুরু করেন। এ সময় বিপুল সংখ্যক কর্মী ও সমর্থক ওই গণসংযোগে অংশ নেন। নৌকা নৌকা স্লোগান মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা। একটি খোলা জিপে নানক জনসাধারণের উদ্দেশ্যে অভিবাদন জানান। পরে সূচনা কমিউনিটি সেন্টার থেকে রিং রোড হয় তাজমহল রোডে গণসংযোগ করেন তিনি। এ সময় উৎফুল্ল সাধারণ জনতা পুষ্প বৃষ্টির মাধ্যমে নৌকার এ প্রার্থীকে বরণ করে নেয়। এরপর ওই ওয়ার্ডের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষকে সালাম জানিয়ে নৌকায় ভোট চান আওয়ামী লীগের এই নেতা।