‘নৌকার বিরোধীরা কখনো আ. লীগের প্রার্থী হতে পারে না’

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ
  • |
  • Font increase
  • Font Decrease

কবির বিন আনোয়ার

কবির বিন আনোয়ার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করার মধ্যদিয়ে সকল ষড়যন্ত্রের জবাব দিতে হবে বলে মন্তব্য করেছেন মন্ত্রিপরিষদের সাবেক সচিব ও আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক কবির বিন আনোয়ার।

তিনি বলেন, ছোট-খাটো রাগ, দুঃখ ও বেদনা থাকবেই। এগুলো ভুলে নৌকাকে জয়যুক্ত করার মাধ্যমে সকল ষড়যন্ত্রের জবাব দিতে হবে।

বিজ্ঞাপন

রোববার (২৪ ডিসেম্বর) বিকালে সিরাজগঞ্জের রায়গঞ্জের সরকারি বেগম নূরুন্নাহার তর্কবাগীশ অনার্স কলেজ অডিটোরিয়ামে সংসদ নির্বাচন উপলক্ষে ভোট প্রার্থনা কর্মী ক্যাম্পেইনার প্রশিক্ষণ ও কর্মীসভা বিষয়ক ‘রোড টু স্মার্ট বাংলাদেশ' শীর্ষক প্রশিক্ষণের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কবির বিন আনোয়ার এসব কথা বলেন।

দলের নীতি আদর্শহীন ব্যক্তি ও নৌকার বিরোধীরা কখনো আওয়ামী লীগের প্রার্থী হতে পারেন না বলে মন্তব্য করে কবির বিন আনোয়ার বলেন, মার্কা নৌকা, আমাদের অন্যকিছু ভাবার দরকার নেই, কারো যদি শখ থাকে, দলের ডিসিপ্লিন ভঙ্গ করে, দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে যদি কেউ প্রার্থী হন, তাহলে আমি বলবো তার আদর্শচ্যুতি হয়েছে। তার পক্ষে আমরা যেতে পারি না।

তিনি আরও বলেন, কারা নৌকার পক্ষে, কারা নৌকার বিপক্ষে রয়েছেন। তাদের চিহ্নিত করে রাখতে হবে। তাদের বিরুদ্ধে সিদ্ধান্ত নেওয়ার এখনই সময়। কারণ নৌকা বঙ্গবন্ধুর, নৌকা শেখ হাসিনার। যারা নৌকার বিপক্ষে, তারা কখনোই আওয়ামী লীগের সমর্থন ও ভোট পেতে পারেন না। কাজেই উৎসবমুখর পরিবেশে ভোট বিপ্লবের মাধ্যমে নৌকাকে বিজয়ী করে মুক্তিযোদ্ধার চেতনা বিরোধীদের সকল ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিতে হবে।

রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাদি আলমাজি জিন্নাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ হৃদয়ের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হান্নান খান প্রমুখ।