ডোনাল্ডের পর বিদায় জানালেন শ্রীনিবাসও

  • স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চুক্তি অনুযায়ী বাংলাদেশ দলের সঙ্গে এটিই শেষ অ্যাসাইনমেন্ট পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড। বিভিন্ন সূত্রমতে জানা যায়, বিশ্বকাপ চুক্তি শেষ হলে সেটিকে আর না বাড়ানোর কথা জানিয়েছেন ডোনাল্ড। এবার সরাসরি দায়িত্ব ছাড়ার ঘোষণা দিলেন দলের পারফরম্যান্স অ্যানালিস্ট শ্রীনিবাস চন্দ্রশেখরনও।

শুক্রবার প্রথম প্রহরে নিজের ফেইসবুক দেয়া এক পোস্টে বিষয়টি জানিয়েছেন শ্রীনিবাস নিজেই। ২০১৮ সালে দায়িত্ব গ্রহণ করেন এই ভারতীয়।

বিজ্ঞাপন

পোস্টে শ্রীনিবাস লিখেন, “ভারাক্রান্ত হৃদয়ে আমি আগামীকাল (১১ নভেম্বর) অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের পর বাংলাদেশ ক্রিকেটকে বিদায় জানাবো। দলের সঙ্গে পুরো যাত্রাটি শেখার, স্মৃতি, উত্থান-পতনের। তবে এসব এমন কিছু যা আমি আমার বাকি জীবনের জন্য লালন করব।”

বিদায়বেলায় বোর্ডের সকল কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। “বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সদস্য, খেলোয়াড়, কোচ, অধিনায়কদের আস্থা রাখার জন্য এবং জাতীয় দলের সাথে কাজ করার সুযোগ দেওয়ার জন্য আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই।”

দেশের ক্রিকেটে চলছে টালমাটাল অবস্থা। এবং দেশের সমর্থকদের কাছে বিষয়টি কষ্টের। তব্বে সাকিবরা দ্রুতই ঘুরে দাঁড়াবে বলে আস্থা রাখছেন শ্রীনিবাস।

বিশ্বকাপে বাংলাদেশ শেষ ম্যাচ মিলিয়ে বাংলাদেশ জাতীয় দলের হয়ে শ্রীনিবাস ছিলেন ২৫টি টেস্ট, ৭৫টি টি-টোয়েন্টি এবং ৮৩টি ওয়ানডে ম্যাচে।