গোপালগঞ্জের সাথে পাল্লা দিয়ে নৌকায় ভোট দিতে হবে: কৃষিমন্ত্রী

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট , বার্তা২৪.কম, টাঙ্গাইল
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

অতীতের মত এবারও গোপালগঞ্জের সাথে পাল্লা দিয়ে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানালেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষিমন্ত্রী ও টাঙ্গাইল-১ (ধনবাড়ী-মধুপুর) আসনের আওয়ামী লীগের মনোনীত (নৌকা) প্রতীকের প্রার্থী ড. আব্দুর রাজ্জাক। গত নির্বাচনেও গোপালগঞ্জের সাথে পাল্লা দিয়ে মধুপুরে নৌকায় ভোট দেওয়া হয়েছিল। এই মধুপুর শেখ হাসিনার মধুপুর, এই মধুপুর আওয়ামী লীগের, এই মধুপুর বঙ্গবন্ধুর।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইলের মধুপুরে আওয়ামী লীগের কর্মী সমাবেশে কৃষিমন্ত্রী এসব কথা বলেন।

বিজ্ঞাপন

কৃষিমন্ত্রী বলেন, বিএনপি চাচ্ছে আগামী নির্বাচন যাতে ভালোভাবে না হয়। দফায় দফায় দেশে অরাজকতাও নৈরাজ্য সৃষ্টি করতে চাচ্ছে তারা। তারা নির্বাচন বানচাল করতে চায়। যত ষড়যন্ত্রই হোক, সকল ষড়যন্ত্র মোকাবিলা করে মধুপুরের জনগণ আবারও দেখাবে এখানে আওয়ামী লীগ কত শক্তিশালী।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইয়াকুব আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান, জেলা আওয়ামী লীগের সদস্য বাপ্পু সিদ্দিকী, যুগ্ম সম্পাদক ডা. মীর ফরহাদুল আলম মনি, সাদিকুল ইসলাম সাদিক, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান শরীফ আহমদ নাসির, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার আলমগীর হোসেন শিমুল প্রমুখ।