উন্নয়নকে টেকসই করতে নৌকায় ভোট দিন: তোফায়েল আহমেদ

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ভোলা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রত্যেক ভোটারকে ভোট কেন্দ্রে এসে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের নৌকা প্রতীকের প্রার্থী তোফায়েল আহমেদ।

ভোলা পৌরসভার চার ও পাঁচ নাম্বার ওয়ার্ডের সমর্থকদের নিয়ে উঠান সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিজ্ঞাপন

তোফায়েল আহমেদ আরো বলেন, কেউ যেন মনে না করেন তোফায়েল আহমেদ এর বিরুদ্ধে শক্তিশালী কোনো প্রতিপক্ষ নেই। ভোট কেন্দ্রে না গেলেই চলবে। ভোট দেওয়া আপনাদের নাগরিক অধিকার। তাই ভোট দিতে না গেলে আপনারা ভুল করবেন। আমার প্রতি অবিচার করা হবে। আপনারা সবাই উৎসব মুখর পরিবেশে ভোট কেন্দ্র যাবেন। সারিবদ্ধভাবে ভোটের লাইনে দাঁড়াবেন এবং নিঃস্বার্থভাবে নৌকা মার্কায় ভোট দিবেন।

এ সময় তিনি ভোলা পৌরসভা কার্যক্রম নিয়ে বলেন, ভোলা পৌর সভার যেসকল উন্নয়ন কাজ বাকি রয়েছে সেসব কাজগুলো মেয়র মনিরুজ্জামানের হাত ধরে সম্পন্ন করা হবে। তিনি ভোলার গ্যাস সম্পর্কে বলেন, ভোলার গ্যাস দেখলাম ঢাকায় নিয়ে যাবে, ভোলাকে না দিয়ে ঢাকায় নিতে পারবে না। সুতরাং আপনারা এক এবং ঐক্যবদ্ধভাবে ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিবেন। তাহলে আমি আপনাদের কাছে কৃতজ্ঞ থাকব।

উঠান সভায় মেয়র মনিরুজ্জামানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল মমিন টুলু, ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মোশারফ হোসেন,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা জেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকীব, পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল্লাহ নাজু, সাধারণ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, পৌর সভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আসাদুজ্জামন জুম্মান প্রমুখ।