আওয়ামী লেবাসধারী স্বতন্ত্র প্রার্থীরা ‘জাতীয় বেইমান’: উম্মে কুলসুম স্মৃতি

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা
  • |
  • Font increase
  • Font Decrease

উম্মে কুলসুম স্মৃতি

উম্মে কুলসুম স্মৃতি

নৌকার মনোনয়ন না পেয়ে, আওয়ামী লীগের লেবাস লাগিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে যারা নির্বাচন করছেন তাদেরকে 'জাতীয় বেইমান' বলে আখ্যা দিয়েছেন অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি।

বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে গাইবান্ধার পলাশবাড়ীতে শ্রমিক সমাবেশের বক্তব্যে তিনি একথা বলেন। এরেই মধ্যে তার ওই বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

বিজ্ঞাপন

অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের এমপি। এই আসনের সংসদ সদস্য ড.ইউনুসের মৃত্যুর পর উপ-নির্বাচনে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন। কৃৃৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক স্মৃতি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনের নৌকার মনোনীত প্রার্থী।

তিনি আরও বলেন, নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে। যারা আজ নৌকার বিরুদ্ধে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন তারা জাতীয় বেইমান। তাদেরকে হুঁশিয়ার হতে হবে। নৌকার লেবাস লাগিয়ে, আওয়ামী লীগের লেবাস লাগিয়ে বিএনপি-জামায়াত ভোট দিতে যাবে আর আগুন দেবে তা মেনে নেওয়া হবে না।

তিনি আওয়ামী স্বতন্ত্র প্রার্থীদের উদ্দেশে বলেন, স্বতন্ত্র মানে স্বতন্ত্র আর দলীয় মানেই আওয়ামী লীগ। স্বতন্ত্র দিয়েই যদি সরকার গঠন করা যেত তাহলে বিএনপি-জামায়াত বলতো আওয়ামী লীগকে মানুষ চায় না। মাঠে আরও সাতজন প্রতিদ্বন্দ্বী রয়েছে বলে জানিয়ে তিনি বলেন, আমরা তাদের সঙ্গে প্রতিযোগিতা করবো। আমরা কেন আওয়ামী লেবাসধারী স্বতন্ত্রের সঙ্গে প্রতিযোগিতা করবো?

উল্লেখ্য, গাইবান্ধা-৩ আসনে মোট ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরমধ্যে আওয়ামী লীগের স্বতন্ত্র হিসেবে লড়ছেন তিনজন। তারা হলেন, সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদ্য পদত্যাগ করা উপজেলা চেয়ারম্যান সাহারিয়া খান বিপ্লব, জেলা আ.লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মফিজুল হক সরকার ও আ.লীগ নেতা আজিজার রহমান বিএসসি।