বিএনপিকে ‘মুণ্ডুহীন দল’ বললেন নিজাম হাজারী

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফেনী
  • |
  • Font increase
  • Font Decrease

নিজাম উদ্দিন হাজারী

নিজাম উদ্দিন হাজারী

বিএনপি সন্ত্রাস- জঙ্গিবাদে বিশ্বাসী একটি মুণ্ডুহীন দল বলে মন্তব্য করেছেন ফেনী-২ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নিজাম উদ্দিন হাজারী।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে শহরের একটি রেস্টুরেন্টে ফেনীতে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

বিজ্ঞাপন

নিজাম উদ্দিন হাজারী বলেন, বিএনপি জনবিচ্ছিন্ন একটি দল। তারা কেবল সন্ত্রাস ও জঙ্গিবাদে বিশ্বাসী। বিএনপি নির্বাচনে আসবে কীভাবে? তাদের রাষ্ট্রপ্রধান কে হবেন তারও তো ঠিক নেই। নেতৃত্ব শূন্যতায় ইতিমধ্যে তারা মুণ্ডুহীন রাজনৈতিক দলে পরিণত হয়েছে।

তিনি বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করে জেল খাটছেন। ১০ ট্রাক অস্ত্র মামলায় তার ছেলে পলাতক রয়েছে।

চলমান হরতাল-অবরোধ ও রাজনৈতিক সহিংসতার বিষয়ে তিনি বলেন, জনগণ এসব কর্মকাণ্ডকে ঘৃণাভরে প্রত্যাহার করেছেন। ইতিমধ্যে নির্বাচনী উৎসবে মেতেছে সর্বস্তরের মানুষ। মানুষ উন্নয়ন চায় সহিংসতা চায় না।

নিজাম হাজারী বলেন, আওয়ামী লীগ শাসনামলে ফেনী সরকারি কলেজে অনার্স ও মাস্টার্স কোর্স চালু করা হয়েছে। ১০০ শয্যা বিশিষ্ট ফেনী জেনারেল হাসপাতালকে ২৫০ শয্যা করা হয়েছে। গত তিন মেয়াদে ফেনীতে আওয়ামী লীগ ব্যাপক উন্নয়ন করেছে। সেই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, ফেনী-২ আসনে আমিসহ ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আমি মনে করি সকল প্রার্থীই জনপ্রিয় ও যোগ্য। আগামী ৭ তারিখ ভোটের মাধ্যমে যিনি নির্বাচিত হবেন আমরা তাকে সাধুবাদ জানাব।

ফেনী পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সঞ্চালনায় এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট হাফেজ আহম্মদ।

এসময় আরও উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ সভাপতি আইনুল কবির শামীম, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি করিম উল্ল্যাহ বিকম, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন।