উন্নয়নের স্বার্থে মানুষ নৌকায় ভোট দেবে: এমপি ডিউক

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
  • |
  • Font increase
  • Font Decrease

সংসদ সদস্য আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক

সংসদ সদস্য আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক

রংপুর-২ আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক বলেছেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতার স্বার্থে সারাদেশের মতো রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের মানুষও নৌকায় ভোট দিবেন।

সোমবার (১৮ ডিসেম্বর) রংপুর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে সকালে প্রতীক বরাদ্দ পেয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

বিজ্ঞাপন

এমপি ডিউক বলেন, বদরগঞ্জ ও তারাগঞ্জ উপজেলার ব্যবসায়ীরা আমার সময়ে কখনও কোনো সমস্যার সম্মুখীন হননি। কেউ চাঁদাবাজি করার সাহসও পায়নি। উন্নয়ন এতোটাই ছিল যে মানুষ শান্তিতে ছিল, আর শান্তিতে থেকেই আবারও নৌকায় ভোট দিবে।

তিনি আরও বলেন, গর্বের সঙ্গে আমরাও বলতে পারি বদরগঞ্জ ও তারাগঞ্জ উপজেলার মানুষ স্মার্ট নাগরিক। আমার এই মানুষগুলোর প্রতি পূর্ণ আস্থা ও বিশ্বাস আছে। তাঁরা উন্নয়নের স্বার্থে আবারও নৌকাকে বিজয়ী করবে। এবারও বিপুল ভোটে নৌকার বিজয়ের মধ্য দিয়ে এই আসনটি বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি বাবু লক্ষ্মীন চন্দ্র, বদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফজলে রাব্বি সুইট,উপজেলা আওয়ামী লীগের ত্রাণ দূর্যোগ বিষয়ক সম্পাদক রেজাউল করিম পান্না, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাফিউল ইবনে সরকার মীম, সাধারণ সম্পাদক মোতাকাব্বের হোসেন জয় প্রমুখ।