খালেদা জিয়াকে আরও এক-দু’দিন হাসপাতালে থাকতে হবে 

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

খালেদা জিয়াকে আরও এক-দু’দিন হাসপাতালে থাকতে হবে: চিকিৎসক 

খালেদা জিয়াকে আরও এক-দু’দিন হাসপাতালে থাকতে হবে: চিকিৎসক 

রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে আরও এক-দুদিন হাসপাতালে থাকতে হবে বলে জানিয়েছেন তার চিকিৎসক টিমের প্রধান অধ্যাপক এফ এম সিদ্দিকী।

 

বিজ্ঞাপন

বুধবার (২৮ এপ্রিল) সকালে বিএনপি চেয়ারপারসনের চিকিৎসক দলেন প্রধানের উদ্ধৃত দিয়ে তথ্য জানান খালেদা জিয়ার মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান।

 

এর আগে গতকাল রাত সাড়ে ৯টায় খালেদা জিয়াকে গুলশানের বাসা থেকে এভার কেয়ার হাসপাতালে আনা হয়। সেখানে তার সিটি স্ক্যানসহ কয়েকটি পরীক্ষা করার পর চিকিৎসকদের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। এভার কেয়ারের একটি কেবিনে তিনি আছেন। পরীক্ষা-নিরীক্ষা ফলাফলগুলো পর্যালোচনা করা পর্যন্ত খালেদা জিয়া হাসপাতালে থাকবেন।

 

মেডিকেল টিমের প্রধান অধ্যাপক এফএম সিদ্দিকী বলেন, আমরা উনার অন্যান্য যেসব পরীক্ষা গত এক বছর করতে পারিনি সেগুলো করাবো। আমরা রিপোর্টগুলো পেলে তা রিভিউ করবো।

 

উল্লেখ্য গত ১৪ এপ্রিলসিটি স্ক্যান (চেস্ট)’ করাতে খালেদা জিয়াকে এই হাসপাতালে আনা হয়েছিলো। সিটি স্ক্যানের সেই পরীক্ষার ফলাফলনমিনেলআসে। তার আগে গত ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনা শনাক্ত হওয়ার পর গুলশানের বাসাফিরোজায়তার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এফএম সিদ্দিকীরে নেতৃত্বে চিকিৎসা নিচ্ছিলেন।

 

করোনা আক্রান্তের ১৪ দিন অতিক্রান্ত হওয়ার পরে খালেদা জিয়ার করোনা টেস্ট করা হয়েছিলো কিন্তু ফলাফল পজেটিভ আসে।