ওটিটি ছাড়ছেন না নওয়াজুদ্দিন

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

নওয়াজুদ্দিন সিদ্দিকি

নওয়াজুদ্দিন সিদ্দিকি

নওয়াজুদ্দিন সিদ্দিকি হচ্ছেন ভারতের প্রথম তারকা যিনি নেটফ্লিক্সের জন্য কাজ করেছিলেন। যার অভিনীত ওয়েব সিরিজ ‘স্যাক্রেড গেমস’ তোলপাড় করে দিয়েছিলো আন্তর্জাতিক অঙ্গনেও।

দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে “আবর্জনা ফেলার জায়গা হয়ে দাঁড়িয়েছে এই ওটিটি প্ল্যাটফর্মগুলো! এখানে এমন সব অপ্রয়োজনীয় শো দেখানো হয়, সেগুলো দেখার মতোই নয়। এককথায় ওটিটির বেশিরভাগ কন্টেন্ট এখন অসহ্য। আর যেসব ব্যাপার স্রেফ দেখার ব্যাপারেই সহ্য করতে পারছি না, অভিনয় করব কী করে?” এমন মন্তব্য করে সমালোচনার মুখে পড়েছিলেন বলিউডের এই অভিনেতা।

বিজ্ঞাপন

সেই মন্তব্য নিয়ে এবার সাফাই দিয়ে নওয়াজুদ্দিন সিদ্দিকি বলেন, ‘বক্তব্যের ভুল ব্যাখ্যা হয়েছিল, ওয়েব দুনিয়া ছাড়ছি না।’

যোগ করে এই অভিনেতা আরও বলেন, “ওটিটি’তে আমি একগুচ্ছ ছবি করেছি। জনপ্রিয় অভিনেতা হিসেবে সাক্ষাৎকার দিতে পারছি নেটফ্লিক্সের সৌজন্যে। ওয়েব প্ল্যাটফর্মই আমাকে আন্তর্জাতিক স্তরে পরিচিতি দিয়েছে। আমি বিশেষ কিছু প্রযোজনা সংস্থার কথা বলতে চেয়েছি যারা যা ইচ্ছে তাই বানিয়ে চলেছে। এখানেই প্রত্যেকে নিজেদের প্রতিভা তুলে ধরার সুযোগ পায়। তাই ওয়েব দুনিয়া ছেড়ে দেওয়ার কোনও প্রশ্নই উঠছে না। সিরিয়ালে পরিণত হওয়া কোনও চিত্রনাট্যে আমি অভিনয় করতে চাই না। সেই প্রেক্ষিতেই কথাগুলো বলেছিলাম।”

নওয়াজুদ্দিনের কাছে ওটিটি এখন ‘আবর্জনার স্তূপ’