বলিউডের নতুন মুখ

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ইসাবেলে কাইফ, লক্ষ্য, আহান শেঠি ও মানুষি ছিল্লার

ইসাবেলে কাইফ, লক্ষ্য, আহান শেঠি ও মানুষি ছিল্লার

অভিনেতা-অভিনেত্রী অনেকেই হতে পারেন। কিন্তু বলিউডে পায়ের তলার মাটি শক্ত করে নিতে পারেন খুব অল্প সংখ্যকই। আবার অনেকে আছেন যারা বলিউডে আত্মপ্রকাশ করে নাম লেখান শীর্ষদের তালিকায়। আবার কেউ কেউ আছেন যারা এই ইন্ডাস্ট্রিতে আসলেও খুব একটা সফলতার মুখ দেখতে পারেন না।

মহামারির বছর ২০২০ সালকে বিদায় জানিয়ে দু’দিন আগেই নতুন বছরে স্বাগত জানিয়েছে সারা বিশ্ব। এই নতুন বছরেই বলিউড ইন্ডাস্ট্রিতে দেখা যাবে নতুন কিছু মুখ। যারা এরইমধ্যে বলিউডে পা রাখার সকল প্রস্তুতি সম্পন্ন করে ফেলেছেন। আজকের এই প্রতিবেদনে জেনে নেবো এমনই কয়েকজন নবাগতর নাম যারা ২০২১ সালে বলিউড ইন্ডাস্ট্রি মাতাতে চলেছেন...

বিজ্ঞাপন

আহান শেঠি
নবাগতদের তালিকায় প্রথমেই রয়েছে আহান শেঠির নামটি। তিনি বলিউডের জনপ্রিয় অভিনেতা সুনিল শেঠির ছেলে। বাবার পথ অনুসরণ করে শিগগিরই বলিউড ইন্ডাস্ট্রিতে নাম লেখাতে যাচ্ছেন আহান। তেলেগু ছবি ‘আরএক্স ১০০’-এর হিন্দি সংস্করণে অভিনয়ের মধ্য দিয়ে রূপালি পর্দায় পা রাখতে যাচ্ছেন সুনিলপুত্র। এতে তার বিপরীতে দেখা যাবে অভিনেত্রী তারা সুতারিয়াকে। ছবিটি পরিচালনা করবেন সাজিদ নাদিয়াড়ওয়ালা।


মানুষি ছিল্লার
তালিকায় দ্বিতীয় নামটি হলো বিশ্বসুন্দরী মানুষি ছিল্লারের। ‘পৃথ্বীরাজ’ ছবির মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন মানুষি ছিল্লার। ইতিমধ্যে ছবিটির শুটিংয়ে অংশ নিয়েছেন এই সুন্দরী। এতে তার বিপরীতে দেখা যাবে খিলাড়ি তারকা অক্ষয় কুমারকে।


লক্ষ্য
বেশ কয়েকটি টেলিভিশন শো’তে অংশ নিয়ে এরইমধ্যে দর্শকদের হৃদয় জয় করে নিয়েছেন লক্ষ্য। এবার জনপ্রিয় পরিচালক-প্রযোজক করেণ জোহরের হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন তিনি। শোনা যাচ্ছে- ‘দোস্তানা টু’তে দেখা যেতে পারে লক্ষ্যকে। যেখানে তার পাশাপাশি আরও দেখা যাবে কার্তিক আরিয়ান ও জানভি কাপুরকে।


পলক তিওয়ারি
ছোটপর্দার জনপ্রিয় মুখ শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারি। এ বছর বড়পর্দায় দেখা যাবে পলককে। বিশাল মিশ্রা পরিচালিত ‘রোজি: দ্য স্যাফরন চ্যাপ্টার’ ছবির মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন পলক। এতে তার বিপরীতে দেখা যাবে বিবেক ওবেরয়কে। অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করছেন বিবেক।


ইসাবেলে কাইফ
ইসাবেলের বলিউড অভিষেক নিয়ে এরইমধ্যে নানা চর্চা হয়েছে। তাকে রূপালি পর্দায় দেখার জন্য মুখিয়ে আছেন সকলে। আর থাকবেই বা না কেনো? তিনি হচ্ছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বোন। বলিউডে তাকে আনতে যাচ্ছেন সালমান খান। তার প্রযোজিত ‘কোঠা’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখতে যাচ্ছেন ইসাবেলে। এতে তার বিপরীতে দেখা যাবে সাল্লুর ভগ্নিপতি আয়ুশ শর্মাকে।