সবচেয়ে বাজে ছবির তালিকায় ‘কুলি নাম্বার ওয়ান’

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

‘কুলি নাম্বার ওয়ান’ ছবির দৃশ্য

‘কুলি নাম্বার ওয়ান’ ছবির দৃশ্য

নব্বই দশকের জনপ্রিয় ছবিগুলোর মধ্যে অন্যতম ডেভিড ধাওয়ান পরিচালিত ‘কুলি নাম্বার ওয়ান’। ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটি বক্স অফিসে সুপার-ডুপার হিট হয়েছিলো। এতে কারিশমা কাপুর ও গোবিন্দর অভিনয় প্রশংসা কুড়িয়ে নিয়েছিলো সকলের।

 

বিজ্ঞাপন

১৯৯৫ সালে ‘কুলি নাম্বার ওয়ান’-এর জনপ্রিয়তার উপর নির্ভর করেই এর দ্বিতীয় কিস্তি নির্মাণ করেছিলেন পরিচালক ডেভিড ধাওয়ান। নতুন ছবিটির নামও ‘কুলি নাম্বার ওয়ান’। যেখানে অভিনয় করেছেন নির্মাতার ছেলে বরুণ ধাওয়ান ও সারা আলি খান। গত ২৫ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ছবিটি।

বড়দিনে এই ছবি মুক্তি পাওয়ার পর থেকে নানাভাবে ব্যাঙ্গ-বিদ্রুপের মুখে পড়তে হয়েছে সম্পূর্ণ টিমকে। দর্শকরা এই ছবিকে একেবারেই না-পছন্দ করেছেন তা জানান দিচ্ছে আইএমডিবি রেটিং তালিকাও। যেখানে কোনও ছবির রেটিং দিতে পারেন দর্শকরা। আপতত ‘কুলি নাম্বার ওয়ান’-এর রেটিং মাত্র ১.৪! যা ‘রেস থ্রি’ (১.৯) ও ‘হিম্মাতওয়ালা’র (১.৭) মতো সুপারফ্লপ বলিউড ছবির থেকেও কম।

‘সড়ক টু’, ‘রেস থ্রি’ ও ‘কুলি নাম্বার ওয়ান’ ছবির পোস্টার

যদিও বছরের সবচেয়ে খারাপ ছবি হওয়ার লজ্জা থেকে রেহাই পেয়েছেন বরুণ-সারা জুটি। এ বছর সবচেয়ে কম রেটিংয়ের তালিকায় শীর্ষে রয়েছে আলিয়া ভাট-সঞ্জয় দত্ত অভিনীত ‘সড়ক টু’। ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাওয়া এই ছবির রেটিং মাত্র ১.০। সে হিসেবে তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ‘কুলি নাম্বার ওয়ান’।