অনেকেই জাতীয় পার্টিতে যোগ দিতে চাচ্ছেন: জিএম কাদের

  • স্পেশাল করেসপন্ডেন্ট
  • |
  • Font increase
  • Font Decrease

জিএম কাদের

জিএম কাদের

দেশবরেণ্য অনেকেই এখন জাতীয় পার্টির পতাকাতলে সামিল হতে আগ্রহ প্রকাশ করছেন। বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী, ব্যবসায়ী এবং অবসরপ্রাপ্ত অনেক সেনা কর্মকর্তা জাপার রাজনীতিতে আস্থা রেখে সক্রিয় হবেন মন্তব্য করেছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের।

বুধবার (১৯ জুন) দুপুরে জাপার বনানী অফিসে বিভাগীয় সাংগঠনিক সভা সফল করতে আয়োজিত এক সভায় তিনি এ মন্তব্য করেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, যাদের ত্যাগে জাতীয় পার্টি প্রতিষ্ঠিত তাদেরই প্রকৃত মূল্যায়ন করা হবে। জাতীয় পার্টির রাজনীতিতে জবাবদিহিতা নিশ্চিত করা হবে। আগের দিনে গণমানুষের ভালোবাসায় সিক্ত রাজনীতিবিদরাই সামনের সারিতে থেকে রাজনীতির নেতৃত্ব দিয়েছেন। এখন অনেক ক্ষেত্রেই ব্যবসায়ীরা টাকা লগ্নি করে রাজনীতিকে প্রশ্নবিদ্ধ করছে।

রাজনীতির এই ধারা পরিবর্তন করতে হবে। রাজনীতিবিদদের হাতেই রাজনীতির নেতৃত্ব নিশ্চিত করতে হবে। আর এজন্যই জাতীয় পার্টির নেতৃত্বে একটি মেধাবী টিম তৈরি করা হবে বলে জানান তিনি।

পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গার সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূইয়া, আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান দুলাল, সোলায়মান সামি, জিয়াউর রহমান বিপুল প্রমুখ।