১০ টেন্ডার একাই নেওয়া যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ

  • স্টাফ করেসপন্ডেন্ট বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ফাইল ছবি

ফাইল ছবি

কুমিল্লা জেলা বুড়িচং উপজেলা যুবদলের সদস্য সচিব দেলোয়ার হোসেনকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহদপ্তর সম্পাদক মিনহাজুল ইসলাম ভূঁইয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নোটিশে বলা হয়, ‘উপজেলা যুবদলের সদস্য সচিবের মতো গুরুত্বপূর্ণ দায়িত্বে থেকে আপনি সংগঠনের নিয়মবহির্ভূত কার্যক্রম পরিচালনা করেছেন বলে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির দৃষ্টিগোচর হয়েছে। এমতাবস্থায় সংগঠনবিরোধী কর্মকাণ্ডের জন্য আপনার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না, তা আগামী ২৩ অক্টোবরের মধ্যে যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নয়নের সম্মুখে উপস্থিত হয়ে লিখিতভাবে কারণ দর্শানোর নির্দেশ দেওয়া হলো।’ যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে এ নোটিশ পাঠানো হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে দেলোয়ার হোসেন বলেন, ‘নোটিশ পেয়েছি, যথাসময়ে উপস্থিত হয়ে জবাব দেওয়া হবে।’

বুড়িচং উপজেলা যুবদলের সদস্য সচিব দেলোয়ার হোসেন প্রভাব খাঁটিয়ে ১০ ভবনের টেন্ডার একাই নামমাত্র দামে নেন বলে অভিযোগ উঠেছে। এ নিয়ে শনিবার বিভিন্ন সংবাদমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হয়।