সরকারের জবাবদিহিতা নেই: রিজভী

  • স্টাফ করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম,ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

বেসরকারি মেডিকেল ও ডেন্টাল কলেজ ছাত্রদলের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি/ ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

বেসরকারি মেডিকেল ও ডেন্টাল কলেজ ছাত্রদলের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি/ ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, সরকারের জবাবদিহিতা নেই। আওয়ামী লীগ গুন্ডামি করে ক্ষমতায় আছে, ডাকাতি করে ক্ষমতায় আছে। সন্ত্রাস, লুটপাট, দখল ও উচ্ছেদ হচ্ছে এদের রাজনৈতিক চেতনা। 

বুধবার (২৭ নভেম্বর) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে বেসরকারি মেডিকেল ও ডেন্টাল কলেজ ছাত্রদলের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, এত হামলা, এত গ্রেফতারের পরও আমরা রাজপথে দাঁড়াই। র‍্যাব-পুলিশের সংখ্যাবৃদ্ধি করলেও জাতীয়তাবাদী শক্তিকে দাবিয়ে রাখা যাবে না।   

মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতকে আটকের প্রসঙ্গে রিজভী বলেন, তিনি একজন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। তাকে রাতের অন্ধকারে আটক করা হয়। আর প্রধানমন্ত্রী কথায় কথায় মুক্তিযুদ্ধের চেতনার কথা বলেন। এই মুক্তিযুদ্ধের চেতনা হচ্ছে প্রধানমন্ত্রীর নিজস্ব ফ্যাক্টরিতে উৎপাদিত মুক্তিযুদ্ধের চেতনা, প্রকৃত মুক্তিযুদ্ধের চেতনা নয়।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাড. মোয়াজ্জেম হোসেন আলাল, রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন এবং বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল। এ ছাড়াও উপস্থিত ছিলেন, ডক্টরস এ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ড্যাব) এর সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ, মহাসচিব অধ্যাপক ডা. আব্দুস সালাম প্রমুখ।