দেশে কোনও জঙ্গিবাদ-মৌলবাদ নেই, সব নাটক: গয়েশ্বর

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বাংলাদেশে কোন জঙ্গিবাদ-মৌলবাদ নেই। সব নাটক করা হয়। শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে সব করা হয়। বাংলাদেশের মানুষ নিষ্ঠার সাথে সব ধর্ম পালন করে। মৌলবাদের তকমা দিয়ে জাতিকে অপমান করা হয়েছে।

সোমবার (১ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে জিয়া সমাজকল্যাণ পরিষদ আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন। বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুসহ নেতাকর্মীদের বিরুদ্ধে 'মিথ্যা' মামলা দায়েরের প্রতিবাদে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

গয়েশ্বর রায় বলেন, সারাদেশে সম্প্রতি দেশজুড়ে যে হামলা হয়েছে সকল হামলা রাজনৈতিক। এটা কোন সাম্প্রদায়িক দাঙ্গা নয়। গায়েবি মামলা, মিথ্যা মামলা দিয়ে পুলিশকে টাকা কামনোর সুযোগ করে দিয়েছে সরকার। পুলিশ সোর্স অব ইনকাম বাড়াতে চায় বলে নানা ঘটনা ঘটিয়ে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা দিচ্ছে, গ্রেফতার করছে। পৃথিবীর কোনও দেশে নেই সরকার তার কর্মকর্তাদের ঘুষ দেয় কিন্তু তারা দিয়েছে। নির্বাচনের আগে তাদের হাজার হাজার কোটি টাকা ঘুষ দিয়েছে। ওসিদের ঘুষ দিয়েছে।

তিনি বলেন, জিনিসপত্রের দাম বাড়িয়ে দিয়ে, লুটপাট করে, উন্নয়নের নামে লুট করে দেশ থেকে ১০ লাখ কোটি টাকা পাচার করেছে তারা।

তিনি আরও বলেন, বুলু বা বিএনপি কোন হামলা করে নাই। এটা শেখ হাসিনা জানে, পুলিশ জানে, সাধারণ মানুষও জানে। ১৮ কোটি মানুষ সব জানে। এসব নাটক মানুষ বিশ্বাস করে না। এবার ক্ষমতা হারালে ৪২ বছর আওয়ামী লীগের নাম নেওয়ার লোক থাকবে না।

এসময় আরও বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, আবদুস সালাম প্রমুখ।