কোনও পদ-পদবীর জন্য রাজনীতিতে আসিনি: ইশরাক

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ইশরাক হোসেন

ইশরাক হোসেন

কোনও পদ-পদবীর জন্য রাজনীতিতে আসিনি বলে মন্তব্য করেছেন সর্বশেষ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

সোমবার (৪ অক্টোবর) নয়া পল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে যাওয়ার আগে গোপীবাগে নিজ বাসার সামনে নেতাকর্মীদের উদ্দেশে তিনি এ মন্তব্য করেন।

বিজ্ঞাপন

ইশরাক বলেন, আমি ব্যক্তিগত কাজে দেশের বাইরে গিয়েছিলাম। অনেক জায়গায় মিথ্যা সংবাদ এসেছে। আমি আপনাদেরকে আশ্বস্ত করতে চাই কোনো পদ-পদবী, এমপি, মন্ত্রী, মেয়র কোনো কিছুর জন্য রাজনীতিতে আসিনি। আমি রাজনীতিতে আসছি যখন দেশে চরম সংকট, মানুষের কোন অধিকার নেই। আজীবন মানুষের কল্যাণে, অধিকার আদায়ে রাজপথে থাকবো।

তিনি বলেন, এই ঢাকার মাটিতে আমার জন্ম, এই ঢাকার মাটিতে আমার বাবার কবর। জীবন থাকতে এই ঢাকার মাটি ছাড়বো না। যদি মৃত্যুও হয় ঢাকার রাজপথেই যেনো হয়।

উল্লেখ্য, কয়েক মাস যুক্তরাষ্ট্রে থাকার পর দেশে ফিরে আজ প্রথম নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে গেলেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

সোমবার বিকেল সাড়ে চারটার দিকে নয়া পল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে যান ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এ সময় ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনকে পার্টি অফিসের সামনে দেখার সাথে সাথে কয়েক শতাধিক নেতাকর্মী চিৎকার দিয়ে স্লোগান শুরু করেন। তারা বলেন, ইশরাক ভাইয়ের ভয় নাই, রাজপথ ছাড়ি নাই, খোকার পুত্র ইশরাক ভাই, আমরা তোমায় ভুলি নাই।

এ সময় ইশরাক হোসেন পার্টি অফিসের সামনের রাস্তায় দাঁড়িয়ে স্লোগান দেওয়া নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করেন। পরে তিনি পার্টি অফিসের ভিতরে ঢুকে যান।