চট্টগ্রামে তাহসিন হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪

ছবি: বার্তা ২৪

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানা এলাকায় দিনেদুপুরে মাইক্রোবাসে গিয়ে গুলি করে ব্যবসায়ী আফতাব উদ্দিন তাহসিনকে হত্যার ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ অক্টোবর) নগরীর পাঁচলাইশ থানার হাদুমাঝিপাড়া এবং হাটহাজারী-রাউজান উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেফতার দুজন হলেন- মো. হেলাল (৩৫) ও ইলিয়াছ হোসেন অপু। হেলাল হত্যাকাণ্ডের ঘটনায় হওয়া মামলার ৫ নম্বর এজাহারনামীয় আসামি।

পুলিশ জানায়, গতকাল সকালে রাউজান থানার মদের মাল এলাকা থেকে হত্যার ঘটনায় সরাসরি জড়িত মো. হেলালকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয় হাটহাজারী এবং রাউজান উপজেলায়। বিকেলে পাঁচলাইশ হাদুমাঝিপাড়া এলাকা থেকে ইলিয়াছ হোসেন অপুকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার বিষয়টি নিশ্চিত করে নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) কাজী মো. তারেক আজিজ বলেন, সম্প্রতি চান্দগাঁও থানা এলাকায় তাহসিন নামে এক যুবককে গুলি করে হত্যার ঘটনায় আমরা দুজনকে গ্রেফতার করেছি। জিজ্ঞাসাবাদে তারা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার মূল হোতা সাজ্জাদসহ অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

এর আগে, গত ২১ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর চান্দগাঁও থানার অদূরপাড়া জাগরনী সংঘ ক্লাব সংলগ্ন একটি চায়ের দোকানে বসে ছিলেন স্থানীয় ইট ও বালু ব্যবসায়ী তাহসিন। কালো একটি মাইক্রোবাসে দলবল নিয়ে গিয়ে তার ওপর কয়েক রাউন্ড গুলি চালান শীর্ষ সন্ত্রাসী সাজ্জাদ প্রকাশ বুড়ির নাতি। পরে তাহসিনের মৃত্যু হয়।

এ ঘটনায় সাজ্জাদসহ পাঁচজনকে আসামি করে চান্দগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের বাবা মো. মুছা। তাহসিন চান্দগাঁও থানার ৪ নম্বর ওয়ার্ডের হাজীরপুল এলাকার দিলা মিস্ত্রি বাড়ির মো. মুসার ছেলে।