জয়পুরহাটে ৬০ লাখ টাকার মোবাইল চুরি, গ্রেফতার ২

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, জয়পুরহাট
  • |
  • Font increase
  • Font Decrease

জয়পুরহাটে ৬০ লাখ টাকার মোবাইল চুরি, গ্রেফতার ২

জয়পুরহাটে ৬০ লাখ টাকার মোবাইল চুরি, গ্রেফতার ২

জয়পুরহাটে আন্তঃজেলা চোর চক্রের সদস্য কবির হোসেন ও মোহাম্মদ রিপন নামে দুইজন ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে নিজ সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জয়পুরহাট পুলিশ সুপার মুহম্মদ আবদুল ওয়াহাব। এ ঘটনায় ৬০ লাখ টাকার ১৯৫টি স্মার্টফোন ও নগদ ১ লাখ ৭০ হাজার টাকাসহ অপরাধমূলক বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

গ্রেফতাররা হলেন- কুমিল্লা শহরের টমটম ব্রীজ এলাকার রাব্বির ছেলে কবির হোসেন ও দেবিদ্বার উপজেলার গঙ্গানগর গ্রামের মৃত কুদ্দুস আলীর ছেলে মোহাম্মদ রিপন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, বৃহস্পতিবার সকালে চোরের দল জয়পুরহাট শহরের জিরো পয়েন্টের জাহানারা প্লাজা মার্কেটের প্রধান ফটকের তালা কেটে ফেলেন। এরপর মের্সাস মাহবুব ট্রেডার্সের মোবাইলের শোরুমের কয়েকটি তালা কেটে অত্যাধুনিক স্মার্টফোন চুরি করে। খবর পেয়ে পুলিশ কবির হোসেন নামে একজনকে আটক করে। এরপর তার দেওয়া তথ্যমতে, পাঁচবিবির পাঁচমাথা এলাকা থেকে রিপন নামে অপর একজনকে আটকসহ ১৯৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এই চক্রের অন্য সদস্যদের আটকের চেষ্টা চলছে বলেও জানান পুলিশ সুপার।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কেএমএ মামুন খান চিশতী (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ আল মামুন প্রমুখ।