বগুড়ায় মাদ্রাসা ছাত্রকে গলা কেটে হত্যা

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া
  • |
  • Font increase
  • Font Decrease

মাদ্রাসা ছাত্রকে গলা কেটে হত্যা/ছবি: সংগৃহীত

মাদ্রাসা ছাত্রকে গলা কেটে হত্যা/ছবি: সংগৃহীত

বগুড়ার গাবতলীতে মোবাশ্বের হোসেন (১২) নামের এক মাদ্রাসা ছাত্রকে গলা কেটে হত্যা করা হয়েছে। এঘটনায় নিহত স্কুল ছাত্রের জ্যাঠাতো ভাই নাবিল আহম্মেদকে (১৮) আটক করেছে পুলিশ।

সোমবার (২১ অক্টোবর) বেলা ১১টার দিকে গাবতলী উপজেলার নাড়ুয়ামালা গ্রামে এই ঘটনা ঘটে। মোবাশ্বের হোসেন নাড়ুয়ামালা গ্রামের শফিকুল ইসলামের ছেলে এবং স্থানীয় একটি মাদ্রাসার ষষ্ঠ শ্রেনীর ছাত্র।

বিজ্ঞাপন

গবাতলী উপজেলার নাড়ুয়ামালা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলজার হোসেন এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মোবাশ্বের হোসেনের হার্টে ফুটো থাকায় কয়েকদিন আগে অপারেশন করে আনা হয়। একারণে মোবাশ্বের বাড়ি থেকে বের হতো না।

সোমবার মোবাশ্বের বিছানায় শুয়ে তার জ্যাঠাতো ভাই এর মোবাইল ফোন নিয়ে খেলছিল। না বলে ফোন নেয়ার কারনে তার জ্যাঠাতো ভাই নাবিল আহম্মেদ মোবাশ্বেরকে চাকু দিয়ে গলা কেটে হত্যা করে। তিনি বলেন নাবিল আহম্মেদও মানসিক রোগী। সে ওই বাড়িতেই থাকে। ঘটনার পর পালিয়ে না গিয়ে বাড়িতেই ঘোরাঘুরি করছিল। পরিবারের লোকজন ঘটনাটি টের পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এসময় নাবিল পুলিশের সামনেই ছিল। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিক ইকবাল বলেন, স্থানীয়রা পুলিশকে জানিয়েছে নাবিল দীর্ঘদিন যাবৎ মানসিক রোগী। হত্যাকাণ্ডের বিষয়ে নাবিলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এঘটনায় এখনও থানায় মামলা হয়নি।