বিয়ের বন্ধনে জড়ালেন ক্যাটরিনা-ভিকি

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের বন্ধনে জড়ালেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) গাঁটছড়া বাঁধেন এই তারকা জুটি।

শোনা গিয়েছিলো, হিন্দু ও খ্রিস্টান দুই রীতিতে বিয়ে করবেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। কিন্তু খ্রিস্টান নয়, শুধু হিন্দু রীতিতে বিয়ে করেছেন তারা।

বিজ্ঞাপন

ক্যাটরিনা-ভিকির বিয়ের বিষয়টি নিশ্চিত করেছে সংগীতশিল্পী গুরদাস মানের স্ত্রী নির্মাতা মানজিৎ মান। তাই এখন যে কোন সময় সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতে পারে এই নব-দম্পতির বিয়ের প্রথম ছবি।

বিয়েতে নাকি ক্যাটরিনা এবং ভিকি দু’জনেই গোলাপি রঙের পোশাক পরেছিলেন।

বিয়ের ৭৫ শতাংশ খরচ বহন করছেন ক্যাটরিনা

রাজস্থানের ৭০০ বছর পুরোনো দুর্গে বসেছিল এই তারকা জুটির রাজকীয় বিয়ের আসর। ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে জুটির বিয়ের সকল আনুষ্ঠানিকতার আয়োজন করা হয়। তিন দিনের বিয়ের অনুষ্ঠানে ৭ ডিসেম্বর ছিল সংগীত, ৮ ডিসেম্বর মেহেন্দি এবং আজ ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন এই তারকা জুটি।


এদিকে, জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ এই দিনের ভিডিও স্বত্ব ৮০ কোটি রুপির বিনিময়ে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমকে বিক্রি করেছেন ‘ভিক্যাট’। এখানেই শেষ নয়, এই তারকা জুটির বিয়ের ছবি বিক্রি হবে আর একটি নামী আন্তর্জাতিক পত্রিকার কাছে।

গল্পের শুরুটা হয়েছিলো বলিউডের জনপ্রিয় পরিচালক-প্রযোজক করণ জোহরের সঞ্চালিত চ্যাট শো ‘কফি উইথ করণ’ থেকে। যেখানে করণ ক্যাটরিনাকে প্রশ্ন করেছিলেন তিনি কার সঙ্গে অভিনয় করতে চান। জবাবে ক্যাট ভিকির নামটি বলেছিলেন। কেননা বলিউডের এই অভিনেত্রীর মনে হয় তাকে এবং ভিকিকে একসঙ্গে দারুণ মানাবে।

চলুন জেনে নিই ক্যাটরিনার হাওয়াই থেকে ভারত আসার গল্প

পরবর্তীতে করণের শোয়ের অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন ভিকি কৌশল ও আয়ুষ্মান খুরানা। সেখানে ভিকিকে ক্যাটরিনার সেই ইচ্ছের কথা জানিয়েছিলেন করণ। আর এটি শুনে তো কিছুটা অবাক হয়ে অজ্ঞানের ভাব ধরে আয়ুষ্মানের কোলে ঢোলে পড়েছিলেন ভিকি।


এরপর থেকেই প্রায় সময় বলিউডের বিভিন্ন ইভেন্ট, অ্যাওয়ার্ড শোতে একসঙ্গে দেখা গেছে তাদের। করছেন ছোটখাটো খুঁনসুটিও। তবে প্রেমের বিষয়টি কখনও স্বীকার করেননি তারা। তাদের সম্পর্কটি অনেকটা এরকম যে, ‘তুম ছুপা না সাকোগি ম্যায় ওহ রাজ হু’ (তুমি লুকাতে পারবে না এমন রাজ আমি)।

অ্যামাজন প্রাইমে টেলিকাস্ট হবে ক্যাটরিনা-ভিকির বিয়ের ভিডিও

এই তারকা জুটি প্রথমবার জনসম্মুখে একসঙ্গে আসেন ২০১৯ সালে এক বন্ধুর দিওয়ালি পার্টিতে। দু’জনে একসঙ্গে একই গাড়িতে করে পার্টিতে হাজির হয়েছিলেন। এরপর তাদের প্রেমের গুঞ্জন যেন আরও জোরাল হয়।

দিওয়ালি পার্টির পরপরই ভারতে শুরু হয় করোনাভাইরাসের ভয়াবহ পরিস্থিতি। সেই সময়ও প্রেমিকার বাড়িতে গিয়েছিলেন ভিকি কৌশল। এমনকি সেসময় ক্যাটের বাড়ির গেটে দাঁড়িয়ে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পোজও দিয়েছিলেন এই অভিনেতা।


বয়সে ছোট ভিকিকে বিয়ে, ক্যাটরিনার প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা

এদিকে, ক্যাটরিনা-ভিকি তাদের প্রেম নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিতে না দিতেই শোনা যায় তাদের ‘রোকা’ (বাগদান) গুঞ্জন। এ বছর দিওয়ালির দিন নির্মাতা কবীর খানের বাড়িতে তারা শুভ কাজটি সম্পন্ন করে ফেলেছেন। কেননা কবীরকে নিজের ভাইয়ের মতো শ্রদ্ধা করেন ক্যাট।

যা থাকছে ক্যাটরিনা-ভিকির বিয়ের মেনুতে