যা থাকছে ক্যাটরিনা-ভিকির বিয়ের মেনুতে

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে নিয়ে গত কয়েক সপ্তাহ ধরেই চলছে নানা জল্পনা-কল্পনা। কোথায় তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা হচ্ছে? বিয়েতে কার ডিজাইন করা পোশাক পরবেন ক্যাট? তাদের অতিথিদের তালিকায় কে কে রয়েছেন? এমন নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু বিষয়গুলো নিয়ে এখনও পর্যন্ত কোন মন্তব্য করেননি এই তারকা জুটির কেউই।

তবে নতুন খবর হল, ক্যাটরিনা-ভিকির বিয়েতে নাকি থাকছে এলাহি খাওয়া-দাওয়ার ব্যবস্থা। দেশ, বিদেশে থেকে আসছে খাবারের নানা সরঞ্জাম।

হবু বর-কনের বিরুদ্ধে মামলা

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, কর্ণাটক থেকে আনা তরতাজা অর্গানিক সবজি দিয়েই তৈরি হচ্ছে এই তারকা জুটির বিয়ের মেনু। সকালের নাশতা থেকে মধ্যাহ্নভোজ, বিকেলের টিফিন থেকে নৈশভোজ সবেতেই থাকছে নতুন নতুন পদ।

থাইল্যান্ড থেকে আনা মাশরুম দিয়ে তৈরি হবে বিশেষ মেনু। হল্যান্ড থেকে আনা ফ্রেশ ফল, ফিলিপিন্স থেকে আনা অ্যাভাকাডো দিয়ে স্পেশাল স্যালাড তৈরি হবে। এছাড়াও মেনুতে থাকছে, পেরি পেরি পনির, স্পিনাচ কর্ন, ব্রোকোলি স্যালাড, টফু স্যালাড। খাবারের মেনুতে রাজস্থানের ছোঁয়া দিতে থাকছে ডাল বাটি চুরমা ও বিশেষ রাজস্থানের মিষ্টি। মেনুতে থাকছে ছোলে ভটুরে, পাঞ্জাবি স্টাইলে চিকেন মশালা। রয়েছে, লাস্যি ও ছাঁচের ব্যবস্থাও।

ভিকি-ক্যাটরিনার বিয়ের ফাঁস হওয়া মেনু

জানা গেছে, ভিকি কৌশল যেহেতু পাঞ্জাবি, সেই কারণে মেনুতে বিশেষ নজর দেওয়া হচ্ছে পাঞ্জাবি স্পেশাল খাবার। অন্যদিকে, ক্যাটরিনার আবদারে মেনুতে থাকছে নানা ধরনের আইসক্রিম ও মিষ্টি।

এখানেই শেষ নয়, আনা হয়েছে অস্ট্রেলিয়ান ফিঙ্গার লাইম, থাকছে কাচোরি, দই বড়া, বিভিন্ন ধরনের চাট, পান, গোলগাপ্পা। সেই সঙ্গে রাখা হচ্ছে নর্থ ইন্ডিয়ান কাবাব ও মাছের তৈরি পদও।

যেভাবে শুরু ক্যাটরিনা-ভিকির প্রেমের গল্প

জানা গেছে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে পাঁচ লেয়ারের কেক কাটবেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল।

রাজস্থানের ৭০০ বছর পুরোনো দুর্গে বসবে ক্যাটরিনা-ভিকির রাজকীয় বিয়ের আসর। ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে জুটির বিয়ে হবে। তিন দিনের বিয়ের অনুষ্ঠানে ৭ ডিসেম্বর হবে সংগীতের অনুষ্ঠান, ৮ ডিসেম্বর মেহেন্দি এবং ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন এই তারকা জুটি।

এরইমধ্যে জয়পুর পৌঁছে গিয়েছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। জয়পুর বিমানবন্দরে তাদের ক্যামেরাবন্দিও করেছে পাপারাজ্জিরা। আজ (৭ ডিসেম্বর) সকালে স্ত্রী ও সন্তানকে নিয়ে জয়পুর পৌঁছেছেন কবীর খান। যাকে নিজের বড় ভাইয়ের মতো শ্রদ্ধা করেন ক্যাটরিনা।