বলিউডকে বিদায় জানাবেন ক্যাটরিনা!

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফ

ব্রিটিশ বংশদ্ভুত ভারতীয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ক্যারিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে। ক্যাটরিনাকে রূপালি পর্দায় নিয়ে আসেন লন্ডনভিত্তিক চলচ্চিত্র নির্মাতা কাঈজাদ গুস্তাদ। ২০০৩ সালে ‘বুম’ ছবিতে ক্যাটকে অভিনয়ের সুযোগ করে দেন তিনি। সেই ছবির কাজ থাকে থাকাকালীনই বেশ কয়েকটি বিজ্ঞাপনে অভিনয়ে প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু ঠিকভাবে হিন্দিতে কথা না বলতে পারার কারণে হাতছাড়া হয়ে যায় সেগুলো।

তবে ক্যাটরিনার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট ছিলো ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘সরকার’। প্রথম ছবিতেই বাণিজ্যিকভাবে সফলতা পান তিনি। ওই একই বছর সালমান খানের বিপরীতে ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’তে অভিনয় করেন তিনি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

বিজ্ঞাপন

১৮ বছরের ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন অসংখ্য ব্লকবাস্টার ছবি। যার মধ্যে উল্লেখযোগ্য ‘হামকো দিওয়ানা কার গায়ে’, ‘নামাস্তে লন্ডন’, ‘আপনে’, ‘পার্টনার’, ‘ওয়েলকাম’, ‘রেস’, ‘আজব প্রেম কি গজব কাহানী’, ‘রাজনীতি’।

দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য পুরুষের সঙ্গেও নাম জড়িয়েছে ক্যাটরিনা কাইফের। সেই তালিকায় সর্বশেষ সংযোজন হচ্ছেন ভিকি কৌশল। বলিউডের এই অভিনেতাদের সঙ্গে আগামী ডিসেম্বরে নাকি বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন ক্যাটরিনা। বলিউড মহলে এখন কান পাতলেই শোনা যাচ্ছে এই গুঞ্জন। যদিও বা বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোন মন্তব্য করেননি এই তারকা জুটি।

এখানেই শেষ নয়, সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, বিয়ের পর নাকি ক্যাটরিনা কাইফ বলিউড ইন্ডাস্ট্রি থেকে বিদায় নেবেন।


পণ্ডিত জগন্নাথ গুরুজি নামে জ্যোতিষী বলেছেন, ক্যাটরিনা কাইফ অত্যন্ত পরিশ্রমী এবং শুধুমাত্র তার অধ্যবসায়ের কারণে তার ক্যারিয়ারে এই অবস্থানে পৌঁছেছেন।

যোগ করে ওই জ্যোতিষী আরও বলেছেন, “তবে, ভিকিকে বিয়ে করার পর তিনি সম্ভবত তার ব্যক্তিগত এবং পারিবারিক জীবনের দিকে তার মনোনিবেশ করবেন। তিনি এমন একটি পর্যায়ে আছেন যেখানে তিনি কিছুক্ষণের জন্য পিছনের আসন নিতে চান এবং নিজের জায়গা উপভোগ করতে চান।”