যে কারণে অনিলের সঙ্গে কাজ করা বন্ধ করেছিলেন মাধুরী

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত

অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। ১৯৮৪ সালে ‘অবোধ’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখেন তিনি। এরপর ভক্তদের উপহার দিয়েছেন অসংখ্য ব্লকবাস্টার ছবি। আর বেশিরভাগ ছবিতেই তিনি কাজ করেছেন সঞ্জয় দত্ত, জ্যাকি শ্রফ অথবা অনিল কাপুরের সঙ্গে জুটিবদ্ধ হয়ে।

অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত

অনিল কাপুরের সঙ্গে বেশিরভাগ ছবিতে কাজ করায় একটা সময় বলিউড ইন্ডাস্ট্রিতে তাদের প্রেমের গুঞ্জন শুরু হয়েছিলো।

বিজ্ঞাপন

এই গুঞ্জন শুরু হওয়ার পরও একসঙ্গে কাজ করে যাচ্ছিলেন অনিল-মাধুরী। কিন্তু একদিন এমন একটি ঘটনা ঘটে আর সেদিনই তিনি বলিউডের এই অভিনেতার সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নেন।

আইবিটিটাইমসের প্রকাশিত এক প্রতিবেদনে জানা যায়, একদিন একটি ছবির সেটে অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুর তার সন্তানদের নিজে হাজির হয়েছিলেন। সেসময় নাকি তদের আলাপচারিতা শুনতে পান মাধুরী এরপরই অনিলের সঙ্গে দূরত্ব বজায় রাখার সিদ্ধান্ত নেন বলিউডের এই অভিনেত্রী। কেননা তিনি চাননি তাদের প্রেমের গুঞ্জন নিয়ে কোনো সমস্যার তৈরি হোক।

অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত

এমনকি এক সাক্ষাৎকারে মাধুরী বলেছিলেন, তিনি এমন কিছু করবেন না যাতে করে সেটি অনিলের পরিবারকে প্রভাবিত করবে।

এছাড়া এক সাক্ষাৎকারে মাধুরীর কাছে জানতে চাওয়া হয়েছিলো তিনি অনিল কাপুরকে বিয়ে করতে চান কিনা। জবাবে এই সুন্দরী বলেছিলেন, তিনি অনিল কাপুরের মতো একজন মানুষকে কোনোদিনই বিয়ে করতে চান না। কেননা অনিল খুব রাগান্বিত একজন মানুষ। কিন্তু তার স্বামীকে হতে হবে শান্ত।

দীর্ঘদিন পর ২০১৯ সালে ‘টোটাল ধামাল’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিলো অনিল-মাধুরী জুটিকে।