৩০ হাজার কর্মীকে বিনামূল্যে করোনা টিকা দেবে যশরাজ ফিল্মস

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

যশরাজ ফিল্মসের লোগো

যশরাজ ফিল্মসের লোগো

করোনার সেকেন্ড ওয়েভ আছড়ে পড়েছে ভারতে। যেখানে প্রতিদিন লাখ লাখ মানুষ আক্রান্ত হচ্ছেন, সেখানে কম পড়তে শুরু করেছে অক্সিজেন, করোনা চিকিৎসার ওষুধ ও হাসপাতালের বেড।

ভয়াবহ এই পরিস্থিতিতে নড়বড়ে অবস্থা বিনোদন ইন্ডাস্ট্রিরও। করোনার থাবা বসেছে বলিউডের একের পর এক সেলেব এবং ইন্ডাস্ট্রির নানা কলাকুশলীদের শরীরে।

বিজ্ঞাপন

বিশেষ করে মহারাষ্ট্রের দ্বিতীয় লকডাউনের ফলে বলিউডের সিনেকর্মীদের অবস্থা খুবই বিপন্ন। এই অবস্থায় করোনা থেকে ইন্ডাস্ট্রির কর্মীদের নিরাপত্তা দিতে তাদের পাশে দাঁড়ালো ভারতের জনপ্রিয় প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস।

প্রোডাকশন হাউসটির পক্ষ থেকে একটি নোটিশ জারি করে জানানো হয়েছে, মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রির ৩০ হাজার নিবন্ধিত সদস্যদের টিকা দেওয়ার ব্যবস্থা করবেন তারা।

যশরাজ ফিল্মসের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অক্ষয় ঋদ্ধিওয়ানি জানিয়েছেন, ‘ফিল্ম ইন্ডাস্ট্রি এক কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। খুব তাড়াতাড়ি পুনরায় কাজ শুরু করা জরুরি। যাতে কয়েক হাজার কর্মী আবার জীবিকা নির্বাহ করতে এবং তাদের পরিবারকে রক্ষা করতে পারে। যশরাজ ফিল্মস, দ্য যশ চোপড়া ফাউন্ডেশনের মাধ্যমে, এই ক্ষেত্রে সমর্থন জানাতে চাই। আমরা মহারাষ্ট্রের মাননীয় মুখ্যমন্ত্রীকে অনুরোধ করেছি, যাতে ৩০ হাজার নিবন্ধিত কর্মী, যারা মুম্বাইয়ের চলচ্চিত্র শিল্প ফেডারেশনের সদস্য, তাদের জন্য করোনার ভ্যাকসিন বরাদ্দ করতে পারি এবং আমাদের ক্রয়ের অনুমতি দেওয়ার জন্য অনুরোধ করেছি।’