মালদ্বীপে ঘুরতে যাওয়া তারকাদের নিয়ে তীব্র নিন্দা জানালেন নওয়াজ

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

নওয়াজুদ্দিন সিদ্দিকি

নওয়াজুদ্দিন সিদ্দিকি

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে ভারতে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। দেশ জুড়ে হেলথ কেয়ার সেক্টরে ব্যাপক সমস্যা দেখা দিয়েছে। নেই পর্যাপ্ত অক্সিজেনের যোগান, ফুরিয়ে আসছে ওষুধের সরবরাহ, হাসপাতালে মিলছে না বেড।

করোনার এই ভয়ানক পরিস্থিতির মধ্যেই সম্প্রতি মালদ্বীপ ভ্রমণে গিয়েছেন সারা আলি খান, জানভি কাপুর, দিশা পাতানি, রণবীর কাপুর, আলিয়া ভাট, শ্রদ্ধা কাপুরসহ অসংখ্য বলিউড তারকা। তবে শুধু ঘুরতে যাওয়াই নয়, ঘুরতে গিয়ে নানা মুহূর্তের ছবি নিয়মিত সোশ্যাল মিডিয়ায় পোস্টও করছেন তারা। আর এই বিষয়েই তীব্র নিন্দা জানালেন বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি।

বিজ্ঞাপন

ক্ষুব্ধ এই বলিউড অভিনেতা সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, “এই তারকারা এমন সময়ে তাদের ছুটি কাটানোর ছবি পোস্ট করছেন যখন গোটা পৃথিবীর খারাপ একটা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। মানুষ খেতে পারছে না আর আপনারা টাকা ওড়াচ্ছেন! এবার অন্তত আপনাদের একটু লজ্জা পাওয়া উচিত!”

যোগ করে বলিউডের এই অভিনেতা আরও বলেছেন, “ছবি পোস্ট করা ছাড়া তারা আর কী করবে? কী নিয়েই বা কথা বলবে। অভিনয়? সে বিষয়ে তো দু’মিনিটের বেশি কথাও বলতে পারবে না। মালদ্বীপকে এই লোকগুলো তামাশার জায়গা বানিয়েছে। আমি ঠিক জানি না পর্যটন শিল্প সংস্থার সঙ্গে হয়তো তাদের কোনও বোঝাপড়া রয়েছে। কিন্তু মনুষ্যত্বের খাতিরে এইসব ছুটি কাটানোর ছবি নিজেদের কাছে রাখুন। চারিদিকে বিপদ বাড়ছে। প্রতিদিন বেড়েই চলেছে কোভিড আক্রান্তদের সংখ্যা। দয়া করে হৃদয় দিয়ে বিষয়টি বুঝুন।”