৫ বছর পর মুক্তি পাচ্ছে ‘পাগলের মতো ভালোবাসি’

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

আসিফ নূর ও অধরা খান

আসিফ নূর ও অধরা খান

দীর্ঘ ৫ বছর পর মুক্তি পাচ্ছে শাহীন সুমন পরিচালিত ছবি ‘পাগলের মতো ভালোবাসি’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মডেল ও অভিনেতা আসিফ নূর ও অভিনেত্রী অধরা খান।

২০১৬ সালে শুটিং শুরু হয়েছিল এই ছবির। প্রায় চার বছর পর ২০২০ সালের মার্চে সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়। তবে এরপরই করোনা ভাইরাসের কারণে প্রেক্ষাগৃহ বন্ধ হয়ে যাওয়ায় এটি আর তখন মুক্তি দিতে পারেননি নির্মাতা। অবশেষে শুটিং শুরুর পাঁচ বছর পর মুক্তি পেতে যাচ্ছে প্রেমের গল্প নিয়ে তৈরি ‘পাগলের মতো ভালোবাসি’।

বিজ্ঞাপন

আগামী ১৯ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে এটি মুক্তি পাবে। এই ছবিতে আরও একটি চরিত্রে অভিনয় করেছেন সুমিত সেনগুপ্ত।

মুক্তির বিষয়টি নিশ্চিত করে সিনেমাটির অভিনেতা আসিফ নূর। তিনি বলেন, ‘পরিচালক শাহীন সুমনের আলাদা এক দর্শক প্রিয়তা আছে। এছাড়া আমি বলতে পারি দর্শক নতুন একটি গল্প পারে এই সিনেমায়। এই ছবিতে সবায় তার নিজ নিজ যায়গায় ভালো অভিনয় করেছেন। আশা করছি ছবিটি সকলের ভালো লাগবে।’

অধরা বলেন, ‘প্রথম সিনেমার বিষয়টি সবসময় অন্যরকম। যে সিনেমাটির মাধ্যমে প্রথম ক্যামেরার সামনে দাঁড়িয়েছি, সেটি মুক্তি পাচ্ছে এত দীর্ঘ সময় পর, সেজন্য খারাপ লাগা আছে। তবে আনন্দের বিষয় হচ্ছে শেষ পর্যন্ত দর্শক সিনেমাটি দেখতে পাবেন। সবাইকে আহ্বান জানাবো, স্বাস্থ্যবিধি মেনে সিনেমাটি যেন প্রেক্ষাগৃহে গিয়ে দেখেন।’

সিক্স ডি প্রোডাকশনস প্রযোজিত সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ তৈরি করেছেন পরিচালক নিজেই। এর গান লিখেছেন কবির বকুল ও সুদীপ কুমার দীপ। সংগীত পরিচালনায় শওকত আলী ইমন এবং আহমেদ হুমায়ুন।