এরশাদের সুস্থতা কামনায় রংপুরে দোয়া মাহফিল

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
  • |
  • Font increase
  • Font Decrease

দলীয় প্রধানের সুস্থতা কামনায় জাপা নেতাকর্মীদের দোয়া মাহফিল/ ছবি: বার্তা২৪.কম

দলীয় প্রধানের সুস্থতা কামনায় জাপা নেতাকর্মীদের দোয়া মাহফিল/ ছবি: বার্তা২৪.কম

জাতীয় সংসদে বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে রংপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) সন্ধ্যায় রংপুর মহানগরীর সেন্ট্রাল রোডস্থ জাপার দলীয় কার্যালয়ে জেলা ও মহানগর শাখা এ দোয়া মাহফিল আয়োজন করে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানের শুরুতে দলীয় চেয়ারম্যানের শারীরিক অবস্থা সম্পর্কে নেতা-কর্মীদের অবগত করেন জাপার কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক। পরে সাবেক রাষ্ট্রপতির রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে তিনি দোয়া মোনাজাত পরিচালনা করেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/27/1561643133102.jpg

এ সময় দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের কান্নায় শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়। এরশাদ ভক্তরাসহ দলের নেতা-কর্মী ও সমর্থকরা মোনাজাতে তাদের প্রিয় নেতার সুস্থতা কামনা করে অশ্রুসিক্ত প্রার্থনা করেন।

অনুষ্ঠানে জেলা মহানগর জাপার যুগ্ম-সাধারণ সম্পাদক লোকমান হোসেন, জেলার সহ-সভাপতি আজমল হোসেন লেবু, সহ-সাধারণ সম্পাদক খতিবর রহমান, সাংগঠনিক সম্পাদক শামীম সিদ্দিকী, জাহাঙ্গীর আলম, মহানগরের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, কেন্দ্রীয় জাপার সদস্য হাসানুজ্জামান নাজিম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুদুর রহমান মিলন, মহিলা ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলা জাপার আহ্বায়ক কাজলী বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান থেকে এরশাদের সুস্থতা কামনা করে শুক্রবার বাদ জুমা রংপুর জেলার সকল মসজিদ ও মন্দিরসহ ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া মোনাজাত করার আহ্বান জানানো হয়।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/27/1561643153800.jpg

উল্লেখ্য, এরশাদের শারীরিক অবস্থা সংকটাপন্ন। বুধবার (২৬ জুন) সকাল ৯টায় তাঁকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

জাতীয় পার্টি সূত্রে জানা যায়, বুধবার সকালে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে সিএমএইচে নেওয়া হয়। সেখানে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে সাবেক এ রাষ্ট্রপতিকে।