‘শান্তিতে ঘুমানোর নিশ্চয়তার জন্য শেখ হাসিনাকে আবার দরকার’

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-12-29 22:01:39

সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, দেশের সমৃদ্ধি ও উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকার বিগত ১৫ বছর নিরলসভাবে কাজ করেছে। আমরা যদি শান্তিতে ঘুমাতে চাই, তাহলে শেখ হাসিনাকে আবার দরকার। বিএনপি শান্তি নষ্ট করে জনগণের সম্পদ রেলওয়ে, হাসপাতাল, বাস ধ্বংস করে নির্বাচন বানচালের স্বপ্ন দেখছে। তারা আহাম্মকের স্বর্গে বাস করছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে ও সন্ধ্যায় পৃথক দুটি সভায় তিনি এসব কথা বলেন। এদিন বিকেলে নগরীর ৭নং ওয়ার্ডে পশ্চিম পীর মহল্লায় আয়োজিত জনসভায় যোগ দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও পররাষ্ট্রমন্ত্রী।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রের মূল্যবোধে বিশ্বাস করে। আমাদের কোনো চাওয়া-পাওয়া নেই। একটাই চাওয়া- জনগণের সেবা করা। এ সেবার সুযোগ আবার দিতে আগামী ৭ জানুয়ারি পবিত্র আমানত ব্যবহার করার আহবান জানান তিনি।

সভায় বীর মুক্তিযোদ্ধা বশির আহমদ সভাপতিত্বে সভায় বক্তব্য ও উপস্থিত ছিলেন সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এটিএম হাসান জুবেল, কৃষি ও সমবায় সম্পাদক তপন মিত্র, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান।

পরে সন্ধ্যায় নগরীর হাফিজ কমপ্লেক্সে সিলেটস্থ বৃহত্তর ময়মনসিংহ সমিতির সাথে মতবিনিময় করেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

এ সম্পর্কিত আরও খবর