‘সনাতন ধর্মাবলম্বীদের ওপর কোনো অন্যায়-অবিচার সহ্য করা হবে না’

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফেনী | 2023-12-29 17:27:15

ফেনী-২ আসনের নৌকার প্রার্থী নিজাম উদ্দিন হাজারী বলেছেন, মুসলমানরা যেমন দেশের নাগরিক হিন্দু সম্প্রদায়ের মানুষও এ দেশের নাগরিক। সবার সমান অধিকার রয়েছে। সনাতন ধর্মাবলম্বীদের উপর কোনো অন্যায় অবিচার হলে তা আমি সহ্য করব না। এমন কাজ কেউ করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকালে ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়নের তুলাবাড়িয়া হিন্দু অধ্যুষিত এলাকায় নৌকার গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।

নিজাম হাজারী বলেন, আমার বাবা কমিশনার থাকা অবস্থায় হিন্দু সম্প্রদায়ের মানুষদের জন্য কাজ করেছে। তার ছেলে হিসেবে আমার ও দায়িত্ব তাদের নিরাপত্তা দেয়া। আমি নিজাম হাজারী বেঁচে থাকতে ফেনীর কোনো হিন্দু সম্প্রদায়ের কিছু হতে দিব না।

তিনি বলেন, সংসদ সদস্য না হলেও সনাতন ধর্মাবলম্বীদের জন্য কেউ থাকুক বা না থাকুক আমি আজীবন আপনাদের হয়ে থাকব। এসময়, ভোটে নির্বাচিত হলে এলাকার অসম্পন্ন কাজ সম্পন্ন করার প্রতিশ্রুতি দেন তিনি।

পথসভায় নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি বলেন, অতি উৎসাহী কেউ জালভোট দিতে চাইলে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর ব্যবস্থা নেবে। ভোটারদের গাড়িতে করে ভোটকেন্দ্রে এনে আবার পৌঁছে দিতে হবে। কেউ কেন্দ্রে বিশৃঙ্খলা করবেন না। আমি জালভোটের এমপি হতে চাই না, আমি জনগণের ভোটে নির্বাচিত হতে চাই।

গণসংযোগে গেলে সনাতন ধর্মাবলম্বীরা উলুধ্বনি দিয়ে, গলায় ফুলের মালা এবং গাঁদা ফুল ছিটিয়ে বরণ করে নেন নিজাম হাজারীকে।

পথসভায় ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্ল্যাহ বিকম, কালিদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন ডালিম, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শম্ভু বৈষ্ণব, স্থানীয় ভোটকেন্দ্র প্রধান বীর মুক্তিযোদ্ধা নেপাল চন্দ্র শীল, স্থানীয় ইউপি সদস্য মো. মানিক, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকরামুজ্জামান রাজু, সাধারণ সম্পাদক বেলাল হোসেনসহ ইউনিয়ন আওয়ামী লীগের, যুবলীগ, ছাত্রলীগসহ সাধারণ ভোটাররা অংশ নেন।

এর আগে ইউনিয়নের আলোকদিয়া, ভালুকিয়া, কালিদহ, সিলোনিয়া, গোবিন্দপুর, তুলাবাড়িয়া ভোটকেন্দ্রে গণসংযোগ করেন নিজাম উদ্দিন হাজারী। বিকালে তার বালিগাঁও ইউনিয়নে পথসভা ও গণসংযোগ করার কথা রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর