আমি আ. লীগে, বরিশালে বিএনপির কেউ থাকবে না: শাহজাহান ওমর

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-12-23 20:41:58

আমি আওয়ামী লীগে জয়েন করেছি, বরিশাল বিভাগে আর কোনো বিএনপি থাকবে না বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যানের পদ ছেড়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ আসনে (রাজাপুর-কাঁঠালিয়া) নৌকার প্রার্থী হওয়া মুহম্মদ শাহজাহান ওমর বীর উত্তম।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে ঝালকাঠির রাজাপুরের কানুদাসকাঠি ইসলামিয়া কমপ্লেক্সে মাঠে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাহজাহান ওমর বলেন, আমি যখন আওয়ামী লীগে যোগদান করেছি, তখন এ অঞ্চলে, বরিশাল বিভাগে আর কোনো বিএনপি থাকবে না। শেখ হাসিনার এই আস্থা আমার ওপর আছে।

তিনি বলেন, আমি কাঁঠালিয়া বিএনপির সব নেতাকর্মী নিয়ে আওয়ামী লীগে যোগ দিয়েছি। রাজাপুরেরও অনেক অংশ এসে গেছে। দু-একটা নাবালক এদিক-ওদিক ঘোরাফেরা করতেছে। আমি যখন এই দলে (আওয়ামী লীগ) এসেছি, তারাও চলে আসবে।

ঝালকাঠি-১ আসনের বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন। এ সময় রাজাপুর ও কাঁঠালিয়ার উপজেলার আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

বজলুল হক হারুনকে উদ্দেশ্য করে শাহজাহান ওমর বলেন, আমি হারুন সাহেবের ‘বাড়া ভাতে’ ভাগ বসাতে আসিনি। আমি হারুন ভাইকেও বলেছি, আপনার কোনো কাজে বাধা দিতে আসিনি।

এ সম্পর্কিত আরও খবর