বিএনপির কাছে নিষ্পাপ শিশুও নিরাপদ নয়: আইনমন্ত্রী

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-12-22 20:17:15

বিএনপি অবরোধের নামে নিরীহ মানুষকে পুড়িয়ে মারছে। তাদের আগুনে মা ও শিশুসহ চারজন নিহত হয়েছেন। তাদের কাছে নিষ্পাপ শিশুও নিরাপদ নয় বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক।

শুক্রবার (২২ ডিসেম্বর) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নে এক নির্বাচনী জনসভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, ‘নির্বাচন তফসিল ঘোষণার পর থেকে বিএনপি-জামায়াত আবারও দেশকে ধ্বংস করার জন্য উঠেপড়ে লেগেছে। নির্বাচন বানচালের জন্য তারা নানারকম ষড়যন্ত্র করছে, হরতাল-অবরোধ ডাকছে, আপনারা সাবধান হয়ে যান। এই দেশে আইন আছে, আইনের শাসন আছে, আপনারা যা করছেন এটা রাষ্ট্রদ্রোহী।’

এ সময় মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া-৪ (আখাউড়া-কসবা) আসনে নৌকা প্রতীকের জন্য ভোটারদের কাছে ভোট চান। তিনি এলাকার উন্নয়নের অসমাপ্ত কাজগুলো খুব দ্রুত সময়ের মধ্যে শেষ করার প্রতিশ্রুতি দেন।

সাবেক ইউপি চেয়ারম্যান মো. কামাল ভূঁইয়ার সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কাসেম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহবুব আলম দ্বীপক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন বাবুল, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর