নৌকায় ভোট দেওয়ায় এতসব উন্নয়ন সম্ভব হয়েছে: শিক্ষামন্ত্রী

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁদপুর | 2023-12-21 19:57:19

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শুধুমাত্র নৌকায় ভোট দেওয়ায় দেশে এতসব উন্নয়ন সম্ভব হয়েছে। আগামী ৭ জানুয়ারী উৎসব করে সকলে ভোট কেন্দ্রে যাবেন। এবার অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নিবাচন হবে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে নিজ নির্বাচনী এলাকা চাঁদপুর-৩ আসনের হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়ন পরিষদের সামনে মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

শিক্ষামন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে উন্নয়ন করে আর বিএনপি সেসব ধ্বংস করে। তারা অবরোধের নামে নিরীহ মানুষদের পুড়িয়ে মারছে।

এসময় তিনি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চাঁদপুর হাইমচরে ব্যাপক উন্নয়ন করা হয়েছে বলেও উল্লেখ করেন।

সমাবেশে সভাপতিত্বে করেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আহমদ আলী মাস্টার ও সঞ্চালনায় ছিলেন একই ইউনিয়নের সাধারণ সম্পাদক ইলিয়াস লিটন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা জজ কোর্টের পিপি অ্যাড. রনজিত রায় চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন ইসডু পাটোয়ারী, হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়াসহ জেলা, উপজেলা ও ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর