বৃহস্পতিবার ৫ জেলার নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন শেখ হাসিনা

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-12-20 16:50:56

দেশের পাঁচ জেলা পঞ্চগড়, লালমনিরহাট, নাটোর, পাবনা ও খাগড়াছড়ি জেলার নির্বাচনী জনসভায় আগামীকাল বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ভার্চুয়ালি বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। তিনি তেজগাঁওয়ের ঢাকা জেলা আওয়ামী লীগ ভবনপ্রান্ত থেকে এতে অংশগ্রহণ করবেন।

বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

এতে বলা হয়েছে, বৃহস্পতিবার বিকেল ৩টায় আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা রাজধানীর তেজগাঁওয়ের ঢাকা জেলা আওয়ামী লীগ ভবনপ্রান্ত থেকে ৫টি জেলার নির্বাচনী ভার্চুয়াল জনসভায় অংশগ্রহণ করবেন। তিনি পর্যায়ক্রমে রংপুর বিভাগের পঞ্চগড় ও লালমনিরহাট জেলা, রাজশাহী বিভাগের নাটোর ও পাবনা জেলা এবং চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়ি জেলার নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন। ওই কর্মসূচিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা, সংশ্লিষ্ট জেলা আওয়ামী লীগ, উপজেলা/থানা/পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন/ওয়ার্ড আওয়ামী লীগ নেতারা এবং সংশ্লিষ্ট জেলাগুলোর নির্বাচনী এলাকাগুলোর আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ভার্চুয়াল জনসভা সফলভাবে শেষ করার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন।

উল্লেখ্য, আজ সিলেটের ঐতিহাসিক আলিয়া মাদ্রাসা মাঠে নির্বাচনি জনসভার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচনী প্রচারণা শুরু করেন তিনি।

এছাড়া আগামী ২৯ ডিসেম্বর আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বরিশাল সফর করবেন। ওই দিন বিকেল ৩টায় বরিশাল জেলা সদরে নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন তিনি। পরদিন ৩০ ডিসেম্বর প্রধানমন্ত্রী যাবেন নিজ জেলা গোপালগঞ্জ, এরপর মাদারীপুরে। ওই দিন প্রথমে তিনি নিজের নির্বাচনী এলাকা গোপালগঞ্জ-৩ নির্বাচনী এলাকায় জনসভায় বক্তব্য দেবেন। এরপর মাদারীপুর-৩ আসনের নির্বাচনী জনসভায় যোগ দেবেন।

এ সম্পর্কিত আরও খবর