ব্রাজিলের খেলা শেষ হতেই ফিট ভিনিসিয়াস

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ভিনিসিয়াস জুনিয়র

ভিনিসিয়াস জুনিয়র

রিয়াল মাদ্রিদের হয়ে সবশেষ ম্যাচে মাঠে নেমেছিলেন ভিনিসিয়াস জুনিয়র। ভিয়ারিয়ালের বিপক্ষে ওই ম্যাচে গোল করে দলকেও জিতিয়েছিলেন। তবে এরপরই চোটে পড়ে যান তিনি। যার ফলে আন্তর্জাতিক উইন্ডোয় ব্রাজিলের হয়ে খেলতেও পারেননি সবশেষ দুই ম্যাচে।

তবে আন্তর্জাতিক উইন্ডোয় ব্রাজিলের হয়ে খেলার সময় শেষ হতেই ভিনিসিয়াস জুনিয়রের চোট সেরে গেছে। তার ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে তিনি খেলতে পারবেন পরবর্তী ম্যাচ থেকেই!

বিজ্ঞাপন

ভিয়ারিয়ালের বিপক্ষে ওই ম্যাচ শেষে রিয়াল মাদ্রিদ জানায় সার্ভাইক্যালের চোট পেয়েছেন তিনি। যার ফলে তাকে দুই সপ্তাহ থাকতে হবে মাঠের বাইরে। যে কারণে তিনি ব্রাজিলের জার্সি গায়ে চড়াতে পারেননি। তাতে ব্রাজিলের অবশ্য সমস্যা হয়নি, দুই ম্যাচের দুটোতেই জিতে দলটা ফিরে এসেছে বাছাইপর্বের কক্ষপথে।

এদিকে ভিনিসিয়াস গেল বুধবার দলের সঙ্গে অনুশীলন করেছেন। যা ইঙ্গিত দিচ্ছে তিনি চোট কাটিয়ে মাঠে ফিরতে প্রস্তুত। আগামীকাল শনিবার সেলতা ভিগোর বিপক্ষে খেলবে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ সংবাদ মাধ্যম এএস জানাচ্ছে, ভিনিসিয়াস মাঠে ফিরতে পারেন ওই ম্যাচ দিয়েই।

লা লিগায় সবশেষ পাঁচ ম্যাচে গোল কিংবা অ্যাসিস্টের দেখা পেয়েছেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। এ সময় ৩টি করে গোল করেছেন, করিয়েছেন তিনি।
সামনে ব্যস্ত সময়, সেলতা ভিগোর বিপক্ষে ম্যাচ দিয়ে ফেরার পর রিয়াল খেলবে গেল মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালিস্ট বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে। এরপরের ম্যাচটাই এল ক্লাসিকো। এমন সময়ে সেই ফর্মে থাকা ভিনিসিয়াসকেই নিশ্চয়ই ফেরত চাইবে রিয়াল মাদ্রিদ!