শাহীনকে ছাড়াই দ্বিতীয় টেস্টের জন্য পাকিস্তানের দল ঘোষণা

  • বার্তা ২৪ স্পোর্টস
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে ঘরের মাটিতে প্রথম টেস্টে ১০ উইকেটে হেরে তীব্র সমালোচনায় সহ্য করেছে পাকিস্তান। সিরিজ বাঁচানোর জন্য রাওয়ালপিন্ডিতে দ্বিতীয় ম্যাচে জয় ছাড়া বিকল্প নেই স্বাগতিকদের কাছে। আগামীকাল (শুক্রবার) মুখোমুখি হবে দু'দল। ম্যাচ শুরু একদিন আগেই দল ঘোষণা করল পাকিস্তান।

তবে অবাক বিষয় হলো যে, একাদশ ঘোষণার পরিবর্তে ১২ জনের দল জানিয়েছে পিসিবি। এই দল থেকেই চূড়ান্ত একাদশ নির্ধারণ করা হবে। টসের পর জানা যাবে কোন একজন খেলোয়াড় মাঠের বাইরে থাকবেন।

বিজ্ঞাপন

প্রথম টেস্টে খেলা একমাত্র শাহীন আফ্রিদি বাদে বাকি সবাই আছেন দ্বিতীয় ম্যাচেও। প্রথম ম্যাচ চলাকালীন সন্তানের বাবা হয়েছেন এই তারকা পেসার। স্কোয়াডে রাখা হলেও তার খেলার সম্ভাবনা কম ছিল। অবশেষে দ্বিতীয় টেস্টে শাহীনকে ছুটি দেওয়া হয়েছে যাতে পরিবারকে তিনি সময় দিতে পারেন।

প্রথম ম্যাচে স্পিনার না খেলিয়ে যথেষ্ট সমালোচনার শিকার এবং মাঠের খেলায়ও ভুগতে হয়েছিল পাকিস্তানকে। এবার সেই ভুল করছে না স্বাগতিকরা। টাইগার ব্যাটারদের স্পিন দিয়ে আটকাতে আবরার আহমেদকে দলে ফিরিয়েছে তাদের বোর্ড।

দ্বিতীয় টেস্টের জন্য পাকিস্তানের ১২ জনের দল:

আবদুল্লাহ শফিক, সাইম আইয়ূব, শান মাসুদ (অধিনায়ক), বাবর আজম, সাউদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সালমান আলী আঘা, মীর হামজা, মোহাম্মদ আলী, খুররম শাহজাদ, নাসিম শাহ, আবরার আহমেদ।