টেস্ট দলে ফেরার ইচ্ছা সূর্যকুমারের

  • বার্তা ২৪ স্পোর্টস
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভারতীয় ব্যাটার সূর্যকুমার যাদব। টি-টোয়েন্টি ফরম্যাটে ২২ গজে ঝড় তোলার অসংখ্য কীর্তি আছে তার। জাতীয় দলের হয়ে কিংবা ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে, স্বল্প ফরম্যাটের ক্রিকেটেই বেশি দেখা গেছে সূর্যকে। ক্যারিয়ারে টেস্ট ম্যাচ খেলেছেন মাত্র একটি, ওয়ানডে-তেও আহামরি সাফল্য নেই তার।

টি-টোয়েন্টি স্পেশালিষ্ট এই ব্যাটার এবার জানালেন লাল বলের ক্রিকেটে তার আগ্রহের কথা। ক্যারিয়ারের বেশিরভাগ সময় টি-টোয়েন্টি ফরম্যাটে খেললেও টেস্টের প্রতি তার ভালোবাসা আছে।

বিজ্ঞাপন

স্পোর্টস স্টারকে দেওয়া এক সাক্ষাৎকারে সূর্য বলেছেন, ‘লাল বলের ক্রিকেটকে আমি সব সময় অগ্রাধিকার দিয়ে এসেছি। মুম্বাইয়ের ময়দানে যখন বেড়ে উঠেছি, অনেক লোকাল ক্রিকেট খেলেছি, শুরুটা হয়েছিল লাল বল দিয়েই। দীর্ঘ সংস্করণের ক্রিকেটের প্রতি ভালোবাসা তখনই তৈরি হয়েছে, সেটা এখনো আছে।’

টেস্ট দলে জায়গা পেতে বেশ পরিশ্রমও করতে হয়েছে, এমনটাও জানিয়েছেন তিনি। যদি ভারত জাতীয় দলের হয়ে মাত্র একটি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন সূর্য। তবে সুযোগ পেলে কিংবা দল তাকে ডাকলে যেকোনো সময় খেলতে রাজি আছেন এই হার্ডহিটার।

‘জাতীয় দলের আমাকে প্রয়োজন হলে তখন তো খেলতেই হবে। এটা তো আমার হাতে নেই। আমার নিয়ন্ত্রণে আছে বুচিবাবু টুর্নামেন্ট, দুলীপ ট্রফি, এগুলায় খেলা। তবে হ্যাঁ, আমি অপেক্ষা করছি। সামনে ১০টি টেস্ট ম্যাচের সূচি আছে, অবশ্যই আমি লাল বলের মজা নেওয়ার জন্য রোমাঞ্চিত।’