পাকিস্তান এ-দলের বিপক্ষে বাংলাদেশ দল ঘোষণা

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পাকিস্তান এ-দলের বিপক্ষে দুটি টেস্ট এবং তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে আগামী আগস্টে পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। সেই সফরের জন্য ঘোষণা করা হলো বাংলাদেশ এ-দলের স্কোয়াড। যেখানে আছেন মুশফিকুর রহিম এবং মুমিনুল হক। এছাড়াও থাকবেন একাধিক অভিজ্ঞ টাইগার ক্রিকেটার।

আজ (মঙ্গলবার) পাকিস্তান সফরের ম্যাচগুলোর জন্য আলাদা আলাদা দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চারদিনের ম্যাচ দুটির জন্য ভিন্ন দল স্কোয়াড ঘোষিত হলেও একদিনের ম্যাচ তিনটির জন্য অপরিবর্তিত দলেই আস্থা রেখেছে বোর্ড।

বিজ্ঞাপন

প্রথম চারদিনের ম্যাচের জন্য বাংলাদেশ স্কোয়াড:

মাহমুদুল হাসান, জাকির হাসান, এনামুল হক, মুমিনুল হক, মুশফিকুর রহিম, শাহাদাত হোসেন, মোসাদ্দেক হোসেন, মাহিদুল ইসলাম, নাঈম হাসান, হাসান মুরাদ, তানভীর ইসলাম, হাসান মাহমুদ, তানজিম হাসান, রেজাউর রহমান ও রুয়েল মিয়া।

দ্বিতীয় চারদিনের ম্যাচের জন্য বাংলাদেশ স্কোয়াড:

এনামুল হক, মোহাম্মদ নাঈম, সাইফ হাসান, সৌম্য সরকার, শাহাদাত হোসেন, মোসাদ্দেক হোসেন, জাকের আলী, তাওহিদ হৃদয়, মাহিদুল ইসলাম, হাসান মুরাদ, তানভীর ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, তানজিম হাসান, রেজাউর রহমান ও রুয়েল মিয়া।

একদিনের ম্যাচের জন্য বাংলাদেশ স্কোয়াড:

সৌম্য সরকার, এনামুল হক, মোহাম্মদ নাঈম, সাইফ হাসান, তাওহিদ হৃদয়, মাহিদুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, জাকের আলী, রিশাদ হোসেন, মেহেদী হাসান, তানভীর ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, তানজিম হাসান, রেজাউর রহমান ও রুয়েল মিয়া।

১০ আগস্ট থেকে শুরু হবে প্রথম চারদিনের ম্যাচটি। দ্বিতীয় ম্যাচটি মাঠে গড়াবে ১৭ আগস্ট। এরপরের একদিনের ম্যাচ তিনটি যথাক্রমে হবে ২৩, ২৫ ও ২৭ আগস্ট। সবকটি ম্যাচই হবে পাকিস্তানের ইসলামাবাদে।