আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো ডি মারিয়াকে হত্যার হুমকি

  • স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সবশেষ কাতার বিশ্বকাপেই ৩৬ বছরের অপেক্ষার অবসান ঘটেছে আর্জেন্টিনার। যে জয়ে আর্জেন্টিনাকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন দলটির তারকা ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়া। সেই তাকেই এবার নিজ দেশের নিজ শহরে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। আর্জেন্টিনার সংবাদমাধ্যমকে উদ্ধৃত করে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

বর্তমানে পর্তুগিজ ক্লাব বেনফিকার হয়ে খেলছেন ডি মারিয়া। তবে কদিন আগেই তিনি জানিয়েছেন ফুটবল ক্যারিয়ার ইতিটা তিনি টানতে চান তার হাতেখড়ির ক্লাব রোজারিও সেন্ট্রালের হয়ে। আর তার এমন ঘোষণার পরপরই তাকে হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। শুধু তাকেই নয় হত্যার হুমকি দেওয়া হয়েছে ডি মারিয়ার পুরো পরিবারকেই।

বিজ্ঞাপন

সোমবার ডি মারিয়ার বাড়িতে হুমকি দিয়ে লেখা একটি কাগজ ছুড়ে ফেলা হয়েছে তার বাসায়। একটি ধূসর গাড়ি থেকে কয়েকজন অচেনা মানুষ সেই কাগজ ছুড়ে যান। যেখানে লেখা, ডি মারিয়া যদি শহরে ফেরেন, তাহলে প্রাদেশিক গভর্নর ম্যাক্সিমিলিয়ানো পুয়ারোও তার নিরাপত্তার নিশ্চয়তা দিতে পারবেন না।

পুলিশের বরাত দিয়ে আর্জেন্টিনার নিউজ পোর্টাল ইনফোবে ডি মারিয়ার হুমকি দেওয়া নিয়ে লিখেছে, ‘তোমাদের ছেলে ডি মারিয়াকে বলো রোজারিওতে না ফিরতে। সে যদি ফেরে, তোমাদের পরিবারের যেকোনো একজন সদস্যকে আমরা খুন করব। পুয়ারোও তোমাদের বাঁচাতে পারবে না। আমরা শুধু কাগুজে বার্তাই ফেলে যাই না, আমরা বুলেট আর লাশও ফেলে যাই।’