ব্যাটার সাকিবের দিনে ঢাকাকে কঠিন চ্যালেঞ্জ রংপুরের

  • স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চলতি বিপিএলে অলরাউন্ডার সাকিবকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। নিয়মিত মাঠে নামলেও দেখা মিলত কেবল বোলার সাকিবের। চোখের সমস্যার কারণে ব্যাট হাতে নামতে চাইতেন না তিনি। সেই সাকিবকে আজ দেখা গেছে তিন নম্বরে ব্যাট করতে।

এদিন শুরুতে কিছুটা সময় নিয়ে উইকেটে সেট হলেও পরে সময়ের সঙ্গে আগ্রাসী হয়েছেন তিনি। দুর্দান্ত ঢাকার বিপক্ষে ২০ বলে ৩৪ রানের একটা ইনিংস খেলেছেন। যেখানে ছিল ৩টি ছক্কা ও ১টি চারের মার। ব্যাটার সাকিবের ফেরার দিনে ঢাকাকে ১৭৬ রানের চ্যালেঞ্জিং টার্গেট ছুড়েছে তার দল রংপুর রাইডার্স।

বিজ্ঞাপন

ঢাকা পর্বের প্রথম ম্যাচে এদিন টসে জিতে রংপুরকে ব্যাটিংয়ে পাঠালেও খুব একটা সুবিধা করতে পারেনি ঢাকার বোলাররা। রনি তালুকদার এদিন শুরু থেকেই ছিলেন আক্রমণাত্মক। রংপুরের এই ওপেনার ২৪ বলে ৩৯ রান করে সাজঘরে ফিরলে ব্যাট করতে উইকেটে আসেন সাকিব। বাবর আজমের সঙ্গে জুটি গড়ে দলকে টানেন বড় সংগ্রহের পথে। বাবর ৪৩ বলে ৪৭ রান করে ফেরার পর ব্যাট হাতে আগ্রাসী হয়ে উঠেন সাকিব। একটা সময় মোসাদ্দেক হোসেনকে তুলে মারতে গিয়ে ফিরতে হয় তাকেও।

এরপর আজমতউল্লাহ ওমরজাই সুবিধা করতে না পারলেও মোহাম্মদ নবীকে নিয়ে ইনিংস শেষ করে এসেছেন নুরুল হাসান সোহান। তাদের দু’জনের ব্যাটেই ৪ উইকেটে ১৭৫ রানের বড় সংগ্রহ পেয়েছে রংপুর। এই দু’জনের পঞ্চম উইকেট জুটিতে এসেছে ৪৪ রান।

সংক্ষিপ্ত স্কোরকার্ড:
রংপুর রাইডার্স: ১৭৫/৪ (রনি ৩৯, বাবর ৪৭, সাকিব ৩৪, নবী ২৯*; মোসাদ্দেক ২/৩০)