ভবিষ্যতেও ভারতীয় দলের হেড কোচ থাকার ব্যাপারে নিশ্চিত নন দ্রাবিড় 

  • স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এবারের বিশ্বকাপে শুরু থেকেই দুর্দান্ত ফর্মে ছিল টিম ইন্ডিয়া। একের পর এক জয়ের ফলে প্রায় সব ক্রিকেটবোদ্ধাই ভেবে নিয়েছিলেন এবার হয়ত বিশ্বকাপের ট্রফি উঠবে ভারতের হাতেই। সদ্য শেষ হওয়া বিশ্বকাপে অপরাজিত থেকেই ফাইনালে উঠে ভারত। কিন্তু ফাইনালে উঠেই যেন অন্যরকম ভারতকে দেখলো ক্রিকেট বিশ্ব। তাদের বিপক্ষে অনেকটা একচেটিয়া ভাবেই জিতেছে অস্ট্রেলিয়া।

দলটির বর্তমান হেড কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে দলটির চুক্তি ছিল ২০২৩ বিশ্বকাপ পর্যন্তই। যার কারণে এখন অনেক ভারতীয় ক্রিকেটভক্তের মনেই প্রশ্ন, বিশ্বকাপ শেষেও কি ভারতীয় হেড কোচের দায়িত্বে থাকবেন দ্রাবিড়?

বিজ্ঞাপন

রবিবার ম্যাচ পরবর্তী প্রেস কনফারেন্সে এসব বিষয় নিয়েই প্রশ্ন করা হয় দ্রাবিড়কে। উত্তরে দ্রাবিড় বলেন, "আমার সমস্ত মনোযোগ ছিল বিশ্বকাপের দিকেই। মাত্র শেষ হল। এখনই মাঠ থেকে এলাম। ভাবার সময় পাইনি। ২০২৭ এখনও অনেক দূরে। তার আগে অনেক কিছুই হয়ে যাবে। ভবিষ্যতে কী করব সেটা এখনই জানি না।" 

তবে বিশ্বকাপের ফাইনাল হারের পরও নিজের শিষ্যদের প্রশংসা করেছেন দ্রাবিড়। হেড কোচ হিসেবে দলের প্রতি তিনি গর্বিত, এ কথাও জানান তিনি। দ্রাবিড় বলেন, "এই দলটার সঙ্গে কাজ করতে পেরে আমি গর্বিত। ক্রিকেটার থেকে বাকি সাপোর্ট স্টাফ সকলে নিজেদের উজাড় করে দিয়েছে। খুব ভাল লেগেছে সকলের সঙ্গে কাজ করে।"